‘রাজনীতি হচ্ছে মানুষের কল্যাণের জন্য’, কক্সবাজারে বললেন প্রতিমন্ত্রী স্বপন

‘রাজনীতি হচ্ছে মানুষের কল্যাণের জন্য’, কক্সবাজারে বললেন প্রতিমন্ত্রী স্বপন

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, রাজনীতি হচ্ছে মানুষের কল্যাণের জন্য। যদি মানুষের উপকার করা না যায় তাহলে রাজনীতির স্বার্থকতা নাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে স্বপ্ন নিয়ে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। আমরা সবাই তাকে সহযোগিতা করছি যার যার অবস্থান থেকে। যে কারণে বাংলাদেশ আজ লক্ষ্যে পৌঁছাতে শুরু করেছে।

প্রতিমন্ত্রী শুক্রবার সন্ধ্যায় শহরের গোলদীঘির পাড়স্থ শ্রীশ্রী ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত এক আলোচনা সভায় উপস্থিত ভক্তদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেন, আমরা যদি শ্রীশ্রী ঠাকুর অনুকূলচন্দ্রের আদর্শ ও নীতিতে মেনে চলতে পারি তাহলে আমরা সুন্দর সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে সঠিক মানুষ হতে পারবো।

শ্রীশ্রী ঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ জেলা মন্দির পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও পৌর কাউন্সিলর রাজ বিহারী দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্যে রাখেন সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, মহেশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান শরীফ বাদশা, জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, জেলা সৎসঙ্গ মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি উদয় শংকর পাল মিঠু, জেলা সৎসঙ্গ মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ডাঃ চন্দন কান্তি দাশ।

ছোটন দাশের সঞ্চালনায় আলোচনা সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা সৎসঙ্গ আশ্রমের প্রধান পুরোহিত বিশ্বনাথ বন্দোপ্যাথায়।

পরে প্রধান অতিথি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপিকে জেলা সৎসঙ্গ মন্দিরের পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয়।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!