‘পালস বাংলাদেশ’ সম্পর্কিত সংবাদে যা বলছেন প্রধান নির্বাহী কলিম

‘পালস বাংলাদেশ’ সম্পর্কিত সংবাদে যা বলছেন প্রধান নির্বাহী কলিম

পালস বাংলাদেশ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে জয়েন্ট স্টক কম্পানিজ এবং ফার্ম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে এনজিও বিষয়ক ব্যুরো কর্তৃক নিবন্ধিত একটি বেসরকারি সংস্থা (এনজিও) হিসেবে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার বিভিন্ন উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

সংস্থাটি সরকারের যথাযথ কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে কক্সবাজারের স্থানীয় জনগোষ্ঠীরসহ রোহিঙ্গাদের মাঝে অত্যন্ত সুনাম ও বিশ্বস্ততার সাথে কাজ করছে।

বর্তমানে সংস্থাটিতে বিভিন্ন পর্যায়ে ১৫৭ জন কর্মী কর্মরত আছেন, যাদের বেশিরভাগই কক্সবাজার অঞ্চলের স্থায়ী বাসিন্দা।
পালস বাংলাদেশ এনজিও বিষয়ক ব্যুরো অনুমোদন সাপেক্ষে (এফডি-৭) কক্সবাজার জেলার উখিয়া এবং টেকনাফ উপজেলার রোহিঙ্গা জনগোষ্ঠীরসহ স্থানীয় জনগণের মধ্যে সরকারের নির্ধারিত কার্যক্রমসমূহ অত্যন্ত দক্ষতার সাথে বাস্তবায়ন করছে।

আমরা যেটা তার সাথে বলতে পারি যে, আমার কক্সবাজার জেলার সাধারণ মানুষের একান্ত সহযোগিতা, ভালবাসাসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতায় আর্তমানবতার সেবায় বর্তমানে কক্সবাজার এলাকায় একটি প্রথম সারির সংস্থা হিসেবে পরিচিতি লাভ করেছে।

সাম্প্রতিক সময়ে রোহিঙ্গা ক্যাম্পের কিছু ঘটনাকে কেন্দ্র করে একটি স্বার্থান্বেষী মহল বা ব্যক্তি সংস্থার ভাবমূর্তিকে ক্ষুণ্ন করার জন্য নানারকম চক্রান্তে লিপ্ত হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ৮ সেপ্টেম্বর যমুনা টেলিভিশনে একটি বিভ্রান্তিকর ও অসত্য খবর পরিবেশন করা হয়।

তাছাড়া কক্সবাজারে কিছু দৈনিক এবং অনলাইন পত্রিকা সংস্থার কার্যক্রম এবং নির্বাহী প্রধান হিসেবে আমার সম্পর্কে কিছু মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিকর ও অসত্য তথ্য প্রকাশ করেছেন, যা মানহানিকরও বটে।

আমরা উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সেই সাথে আমাদের সংস্থার সাথে জড়িত সকল শুভাকাঙ্খী, দাতাসংস্থাসহ সর্বস্তরের জনগণকে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি যে, আপনারা উক্ত মিথ্যা সংবাদে বিভ্রান্ত হবেন না।

ধন্যবাদান্তে
সাইফুল ইসলাম চৌধুরী (কলিম)
প্রধান নির্বাহী
পালস বাংলাদেশ।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!