খুরুশকুলের সন্ত্রাসি পারভেজকে ধরা হলো কক্সবাজার শহরে, অস্ত্র উদ্ধার

খুরুশকুলের সন্ত্রাসি পারভেজকে ধরা হলো কক্সবাজার শহরে, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার শহরের কলাতলী সুগন্ধা পয়েন্ট এলাকা থেকে গ্রেপ্তার হয়েছে খুরুশকুলের ‘শীর্ষ সন্ত্রাসি পারভেজ (২৫)। ধৃত পারভেজ খুরুশকুল কাউয়ার পাড়া এলাকার মৃত নুরুল আলম বহদ্দারের ছেলে।

১০ সেপ্টেম¦র (মঙ্গলবার) বেলা ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কলাতলীর সুগন্ধা পয়েন্টে অভিযান চালিয়ে কক্সবাজার সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) শেখ মো. সাইফুল আলম নেতৃত্বে একদল পুলিশ তাকে আটক করে।

উপ-পরিদর্শক (এসআই) সাইফুল আলম জানান, জিজ্ঞাসাবাদে আটক সন্ত্রাসি মো. পারভেজের স্বীকারোক্তি এবং তার দেখানো তথ্য মতে রাতের দিকে খুরুশকুল কাউয়ারপাড়ায় তার বাড়ির দেয়ালের পাশে মাটির নিচে পুঁতে রাখা একটি দেশীয় তৈরি কাটা বন্দুক উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে পুুলিশের উপর হামলা, অস্ত্র, অপহরণ, ডাকাতি, চাঁদাবাজি, হত্যা, মারামারিসহ ১১টি মামলা রয়েছে।

অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) প্রদীপ চন্দ্র দে বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলাসহ তার বিরুদ্ধে ১২টি মামলা চলমান রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দীন খন্দকার বলেন, আটক পারভেজ তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

তিনি জানান, তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!