চকরিয়ায় গ্রীষ্মকালীন স্কুল-মাদ্রাসা ফুটবলে চ্যাম্পিয়ন কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়

চকরিয়ায় গ্রীষ্মকালীন স্কুল-মাদ্রাসা ফুটবলে চ্যাম্পিয়ন কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের বৃহত্তর উপজেলায় চকরিয়ায় ৪৮তম জাতীয় গ্রীষ্মকালীন স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতায় উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়।

বুধবার বিকেলে চকরিয়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে কেউ কাউকে হারাতে না পারায় টাইব্রেকারে ৪-২ গোলে ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়কে হারিয়ে উপজেলা চ্যাম্পিয়ন হয়ে জেলায় লড়াই করার সুযোগ পেয়েছে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়।

মাধ্যমিক পর্যায়ের স্কুল-মাদ্রাসার ফুটবল ইভেন্টে উপজেলার প্রায় ৬০টি স্কুল ও মাদ্রাসা ৪টি জোনে লড়ে চার গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠে। সেমিফাইনালে ডুলাহাজারা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় এবং কৈয়ারবিল উচ্চ বিদ্যালয়কে হারিয়ে ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় ফাইনালে অংশ নেয়।

জেলায় অংশ নিতে উপজেলা ট্রফি নির্ধারনী ম্যাচটি হাড্ডাহাড্ডি লড়াই হয়। হাল্কা বৃৃষ্টি ও অসমতল মাঠে বারবার পিছলে পড়ে খেলার গতি বিঘিœত হলেও খেলোয়াড়দের জেতার মানসিকতায় হাজারো দর্শক এই ম্যাচটি উপভোগ করেন।

ম্যাচ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্টানে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে শিরোপা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী ও চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম সফিকুল আলম চৌধুরী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. হামিদ উল্লাহ মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রতন বিশ্বাস, চকরিয়া উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত হোসেন, চকরিয়া পৌরসভার সচিব মাসউদ মোরশেদ, চকরিয়া সিটি কলেজের অধ্যক্ষ মো. সালাহউদ্দিন, চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জসিম উদ্দিন প্রমুখ।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!