নাইক্ষ্যংছড়ির ৩ ইউপিতে ‘নৌকার মাঝি’ তসলিম, জাহাঙ্গীর ও এ্যানিং

মোঃ জয়নাল আবেদীন টুক্কু
নিজস্ব প্রতিবেদক, নাইক্ষ্যংছড়ি
কক্সবাজার ভিশন ডটকম

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক ‘নৌকা’র মাঝি হিসেবে মনোনয়ন পেয়েছেন নাইক্ষ্যংছড়ি সদর ইউপির বর্তমান চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, ঘুমধুম ইউপির বর্তমান চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ ও সোনাইছড়ি ইউপিতে নবাগত এ্যানিং মার্মা।

কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি স্বাক্ষরিত এক পত্রে শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে এ তথ্য জানানো হয়।

বিষয়টি আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

আওয়ামী লীগের দলীয় প্রতীক পাওয়ায় এই তিন প্রার্থী আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর এমপি, বান্দরবান জেলা আওয়ামী লীগ, নাইক্ষ্যংছড়ি উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন।

এদিকে তসলিম ইকবাল চৌধুরী তাঁর নির্বাচনী এলাকা নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের সর্বস্থরের ভোটারের আন্তরিক সহযোগিতা, দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

প্রসঙ্গত, বান্দরবানের নাইক্ষ্যছড়ি উপজেলার সদর ইউনিয়ন পরিষদ, ঘুমধুম ইউনিয়ন পরিষদ ও সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১৪ অক্টোবর সোমবার অনুষ্ঠিত হবে। বাংলাদেশ নির্বাচন কমিশন নির্বাচনের এই তফসিল বুধবার ৪ সেপ্টেম্বর ঘোষণা করে। ঘোষিত তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৫ সেপ্টেম্বর, প্রত্যাহারের শেষ তারিখ ২২ সেপ্টম্বর ও ভোট গ্রহণ ১৪ অক্টোবর।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!