উখিয়ায় মাটির ভেতরে অস্ত্র ও সামরিক পোষাক, ধরা গেল না কাউকে

উখিয়ায় মাটির ভেতরে অস্ত্র ও সামরিক পোষাক, ধরা গেল না কাউকে

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের অন্যতম কাছের উপজেলা উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের উত্তর বড়বিল এলাকার গহীন অরণ্যে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র, গোলাবারুদসহ সামরিক বাহিনীর মতো বিপুলসংখ্যক পোশাক উদ্ধার করেছে পুলিশ। তবে এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এসব অস্ত্রসামগ্রী উদ্ধার করা হয় বলে জানিয়েছেন উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর।

ওসি মনসুর জানান, উপজেলার দুর্গম এলাকা হলদিয়া ইউনিয়নের বড়বিল গ্রামটি অনেকটা সন্ত্রাসীদের আস্তানা হিসেবে পরিচিত। বিশেষ করে এলাকাটি পার্বত্য অঞ্চলের নিকটবর্তী হওয়ায় পাহাড়ি সন্ত্রাসীদের বিচরণ ছিল এই গ্রামে। স্থানীয়দের গোপন তথ্যের ভিত্তিতে তার নেতৃত্বে এসআই মুর্শেদ, এএসআই শামীমসহ একদল পুলিশ ঘটনাস্থল হলদিয়া উত্তর বড়বিল এলাকায় অভিযানে যান। ওই সময় পাহাড়ি অঞ্চলের বাঁশঝাড়ের ভেতরে মাটিকে পুঁতে রাখা অবস্থায় ৪টি দেশীয় অস্ত্র, কার্তুজ রাইফেল ৪টি, দেশীয় অস্ত্রের কার্তুজ ২টি, আনসার পোশাক ৩ সেট, সামরিক বাহিনীর পোশাকের মতো ২ সেট, আনসার ক্যাপ ৪টি, বেল্ট ১ জোড়া, পিটি শো ১ জোড়া ও ৩ জোড়া মোজা উদ্ধার করা হয়।

উখিয়ায় মাটির ভেতরে অস্ত্র ও সামরিক পোষাক, ধরা গেল না কাউকে

ওসি আবুল মনসুর আরও জানান, এ ঘটনায় সন্ত্রাসীদের ধরতে সর্বোচ্চ চেষ্টা চলছে। তবে এখনো পর্যন্ত ঘটনায় জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

নাম প্রকাশ না করার শর্তে উত্তর বড়বিলের কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, গত কয়েকমাস ধরে কিছু অপরিচিত লোক রাতের আঁধারে এই এলাকার পাহাড়ি জনপদে এবং পাশ্ববর্তী পার্বত্য অঞ্চলে যাওয়া-আসা করে আসছিল। এসব অস্ত্র, গোলাবারুদ এবং পোশাক তাদের হতে পারে।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!