বিজিবির পিকআপের চাপায় সিএনজিযাত্রী দুই রোহিঙ্গা সহোদরের মৃত্যু, আহত ৫

বিজিবির পিকআপের চাপায় সিএনজিযাত্রী দুই রোহিঙ্গা সহোদরের মৃত্যু, আহত ৫

হেলাল উদ্দিন
নিজস্ব প্রতিনিধি, টেকনাফ
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পিকআপের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই রোহিঙ্গা আপন ভাই নিহত ও অন্তত ৫ জন আহত হয়েছেন। নিহত দুই সহোদর হলেন মোহাম্মদ আইয়ুব (১৭) ও মোহাম্মদ নুর (২৫)। এরা শালবন রোহিঙ্গা শিবিরের ১১ নাম্বার ব্লকের বাসিন্দা আমির হামজার ছেলে।

সোমবার (২ সেপ্টেম্বর) বেলা পৌণে একটার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের বালুখালী এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা পৌণে ১টার দিকে উপজেলার হোয়াইক্যং বালুখালী এলাকায় টেকনাফগামী ৩০ বিজিবির একটি পিকআপ ভ্যানের সাথে বালুখালীগামী সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালে সিএনজি যাত্রী দুই সহোদর মোহাম্মদ আইয়ুব (১৭) ও মোহাম্মদ নুর (২৫) মারা যান। এছাড়াও অপর যাত্রী আমির হামজার (৩৫), আবুল হোছাইন, দিলদার বেগম, শিশু জোবায়ের ও সিএনজি চালক হোয়াইক্যং আমতলীর কবির আহমদের ছেলে শামশুল আলম (২৮) গুরুতর আহত হয়ন।

স্থানীরা দ্রুত এসে আহতদের উদ্ধার করে চাকমারকুল সেভ দ্যা চিলড্রেন হাসপাতাল নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নয়াপাড়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শরীফ হাসান বলেন, এই দূঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে ভিকটিম কাউকে পাওয়া যায়নি। তবে এই ঘটনায় দুইজন মারা গেছে বলে লোক মারফতে জেনেছি।

তিনি জানান, সড়ক দূঘর্টনায় ক্ষতিগ্রস্থ সিএনজিটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে পদক্ষেপ নেয়া হচ্ছে।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!