কক্সবাজার প্রেসক্লাব সভাপতির ছোট ভাই মিতুল আর নেই

বিশেষ প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি ও শহরের বাজারঘাটাস্থ সৈকত টাওয়ারের সত্বাধিকারী মাহবুবর রহমানের ছোট ভাই মিজানুর রহমান মিতুল আর নেই। তিনি মাত্র ৩৫ বছর বয়সে সোমবার (১৯ আগস্ট) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজেউন)। বিকেল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আগামীকাল মঙ্গলবার (২০ আগস্ট) জোহরের নামাজের পর কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্স মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মিজানুর রহমান মিতুল মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, ২ ভাই ও ২ বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে যান।

প্রসঙ্গত, কক্সবাজার শহরের রহমান ম্যানশনের পরিচালক মিজানুর রহমান মিতুল পূর্ব বাজারঘাটা রহমান ম্যানশনের প্রতিষ্টাতা মরহুম হাবিবুর রহমান কোম্পানি ও মরহুমা ফাতেমা খাতুনের কনিষ্ঠ সন্তান ছিলেন। মরহুমের বড়ভাই, কক্সবাজারের প্রথম নিয়মিত দৈনিক সৈকত সম্পাদক মাহবুবর রহমান এবং মেজ ভাই মাহফুজুর রহমান টুটুল কোম্পানী।

মিজানুর রহমান মিতুলের পায়ে ফোড়া জাতীয় রোগ হলে বাল্কি শরীরের কারণে সেখানে মারাত্মক ইনফেকশন হয়। বিগত ৩ দিন যাবৎ তিনি ফুয়াদ আল-খতিব হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। উন্নত চিকিৎসার জন্য তাকে সোমবার (১৯ আগস্ট) সকাল ১১টার দিকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসা শুরু হওয়ার পরপরই তিনি মৃত্যুবরণ করেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!