চট্টগ্রামে ইয়াবা নিয়ে ধরা পড়লেন চকরিয়ার সাকিব ও শাকিল

চট্টগ্রামে ইয়াবা নিয়ে ধরা পড়লেন চকরিয়ার সাকিব ও শাকিল

দেশের প্রধান বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গী বাজার থেকে ৬ হাজার ইয়াবা ট্যাবলেট ও ১টি ট্রাকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগ। ধৃত দুইজনই কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বাসিন্দা।

গ্রেপ্তার হওয়া দুইজন হলেন চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের হায়দার নাশী এলাকার আবুল সৈয়দের ছেলে মোঃ শাকিল (১৯) (ড্রাইভার) ও একই ইউনিয়নের ডুমখালী এলাকার মোহাম্মদ আবুল কালামের ছেলে মো. সাকিব (১৯)। এদের মধ্যে মো. শাকিল ট্রাকের ড্রাইভার ও মো. সাকিব ওই গাড়ির হেলপার।

চট্টগ্রামে ইয়াবা নিয়ে ধরা পড়লেন চকরিয়ার সাকিব ও শাকিল

শনিবার রাতে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর) বিভাগের পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ১টি ট্রাকসহ মোঃ শাকিল (১৯) ও মোঃ সাকিবকে (১৯) গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় জানান, তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা ক্রয় বিক্রয়ের সাথে জড়িত।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!