সমুদ্র সৈকতে গোসলে নেমে ভেসে গেলেন কক্সবাজারের দুই ছাত্র, একজনের লাশ উদ্ধার

সমুদ্র সৈকতে গোসলে নেমে ভেসে গেলেন কক্সবাজারের দুই ছাত্র, একজনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

বন্ধুদের সাথে সমুদ্র সৈকতে গোসল করতে নেমে কক্সবাজার শহরের দুই ছাত্র ভেসে গেলেও দীর্ঘ সময় পর একজনের লাশ উদ্ধার হয়েছে। অন্যজনের কোন সন্ধান মেলেনি।

সমুদ্রে ভেসে যাওয়া দুই ছাত্র হলো শহরের বৈদ্যের ঘোনা এলাকার জাহেদুল ইসলামের ছেলে রফিক মাহমুদ (২১) ও রুমালিয়ারছড়া এলাকার প্রবাসী জাহাঙ্গীর আলমের ছেলে আরিফুল ইসলাম। এদের মধ্যে রফিক মাহমুদের লাশ উদ্ধার হয়েছে। অন্যজনের কোন খোঁজ মেলেনি।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতে এই ঘটনা ঘটে। সৈকতের বালিয়াড়িতে ফুটবল খেলে সমুদ্রে গোসল করতে নামলে এই ঘটনা ঘটে। একই দিন বিকেল পৌণে ৫টার দিকে সৈকতের ডায়াবেটিক হাসপাতাল পয়েন্টে ফায়ার সার্ভিসের ডুবুরিরা রফিক মাহমুদের লাশ উদ্ধার করে।

এদিকে লাশ উদ্ধারের পর রফিক মাহমুদের নামাজে জানাযা শনিবার (১০ আগষ্ট) এশারের নামাজের পর কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানাযায় বইল্ল্যাপাড়া বায়তুল ইজ্জত জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা শাহ আলম ইমামতি করেন।

জানাযার আগে বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক ও প্রবীণ শিক্ষক এম.এম সিরাজুল ইসলাম ও কক্সবাজার সরকারি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক আবুল কাসেম বক্তৃতা করেন। জানাযায় শিক্ষক, সরকারি কর্মকর্তা, মরহুমের সহপাঠীসহ প্রচুর মুসল্লীর সমাগম ঘটে।

জানাযা শেষে রফিক মাহমুদের লাশ বইল্ল্যা পাড়া কবরস্থানে দাফন করা হয়।

সূত্র মতে, সমুদ্রে প্রাণ হারানো রফিক মাহমুদ কক্সবাজার শহরের বৈদ্যঘোনার বাসিন্দা জাহেদুল ইসলামের ছেলে। তিনি কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ২০১৫ সালে এসএসসি ও ২০১৭ সালে কক্সবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। রফিক মাহমুদ উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার উদ্দেশ্যে আইএলটিএস প্রশিক্ষণ নিচ্ছিলেন।

জানা যায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে রফিক মাহমুদসহ তার ৫ বন্ধু কক্সবাজার সমুদ্র সৈকতের বালিয়াড়িতে ফুটবল খেলে সমুদ্রে গোসল করতে নামলে ৫ জনই উত্তাল সমুদ্রের ভাটার টানে ভেসে যান। পরে আহমেদ কাদের, ইমরুল শাহেদ ও মোবাশ্বেরুল ইসলামকে লাইফগার্ডের কর্মীরা উদ্ধার করলেও রফিক মাহমুদ (২১) ও রুয়েটের ছাত্র আরিফুল ইসলাম (২১) নিখোঁজ হয়ে যান।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!