গানের মাষ্টার বোরহান নিয়ে যা বলছে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুল

গত বুধবার কক্সবাজার শিল্পীগোষ্ঠী সাধারণ সম্পাদক বোরহান উদ্দীন কর্তৃক এক ছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় দুঃখজনকভাবে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুলের নামটি জড়িয়ে গেছে। এর প্রেক্ষিতে আমাদের বক্তব্য হলো, বোরহান উদ্দীন আমাদের স্কুলের শিক্ষক নয় বা আমাদের স্কুলের সাথে তার কোনো ধরণের সংশ্লিষ্টতাও নেই।

তার মৌখিক আবেদনের প্রেক্ষিতে সুস্থ্য সংস্কৃতি চর্চার স্বার্থে শিশুদের গানের প্রশিক্ষণ পরিচালনার জন্য সপ্তাহে দুইদিন স্কুলের একটি কক্ষ ব্যবহারে বোরহান উদ্দীনকে অস্থায়ী অনুমদি প্রদান করা হয়েছিল। বিগত সময়ে তার কর্মকান্ডে এরূপ কোনো ঘৃণ্য আচরণ প্রকাশ পায়নি। সুতরাং, সতকর্তা অবলম্বন করার মতো কোনো প্রয়োজন পড়েনি। তবে বুধবার সংঘটিত ছাত্রীর শ্লীলতাহানির ঘটনাটি ঘটার সাথে সাথে স্কুল পরিচালনা কমিটির সদস্যবৃন্দ এবং শিক্ষকবৃন্দ তীব্রভাবে ক্ষোভ প্রকাশ করেন এবং অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা এ ব্যাপারে কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানকে কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুল নিয়ে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করেন।

উল্লেখ্য যে, স্কুল কর্তৃপক্ষ ভবিষ্যতে কোনো বহিরাগত প্রতিষ্ঠান বা ব্যক্তিকে স্কুলের কোনো কক্ষ ভাড়া বা ব্যবহার করতে না দেয়ার কঠোর সিদ্ধান্ত নিয়েছে।

অধ্যক্ষ
কক্সবাজার ইন্টারন্যাশনাল স্কুল।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!