টেকনাফে ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকায় প্রাণ গেল ব্যবসায়ীর

টেকনাফে ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকায় প্রাণ গেল ব্যবসায়ীর

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আবদুল মালেক (৩৫) নামে এক কাপড় ব্যবসায়ী।

বৃহস্পতিবার (পহেলা আগষ্ট) বেলা ১১টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আবদুল মালেক চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা লতা ফকিরপাড়ার বাসিন্দা মাস্টার আবুল কাশেম ওরফে কাশেম সওদাগরের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে টেকনাফ পৌরসভার উপরের বাজারে ‘মনে রেখো’ নামে একটি কাপড়ের দোকান চালাতেন।

আবদুল মালেকের ছোট ভাই রাশেল সাংবাদিকদের জানান, দোকানে থাকা অবস্থায় ১০ দিন আগে রাতে শরীরে বেশি জ্বর অনুভব করেন মালেক। তাকে চট্টগ্রামের শেভরণ ক্লিনিকে নেয়ার পর ডেঙ্গু ধরা পড়ে এবং সেখানে ভর্তি হন। শেভরণে চিকিৎসার অবহেলা দেখে তাকে সেখান থেকে নিয়ে যাওয়া হয় সার্জিস্কোপ হাসপাতালে। সেখানেও অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এরপর গত ২৮ জুলাই ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে তাকে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আবদুল মালেক মারা যান।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!