মেরিন ড্রাইভে ‘বন্দুকযুদ্ধে’ টেকনাফের রহমান ও রামুর ফারুক নিহত

‘বন্দুকযুদ্ধে’ বাবার মৃত্যুর খবর শুনে পিএসসি পরীক্ষা দিতে গেলো সৈয়দ নূর!

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারী নিহত হয়েছেন। নিহতরা হলেন টেকনাফের সাবরাং ইউনিয়নের লেজির পাড়া এলাকার বশির আহমদের ছেলে আব্দুর রহমান ও রামু উপজেলার খুনিয়া পালং ইউনিয়নের পূর্ব গোয়ালিয়া পাড়ার কবির আহমদের ছেলে ওমর ফারুক।

সোমবার রাতে মেরিন ড্রাইভ লাগোয়া সী-বীচ এলাকায় ঘটনাটি ঘটে। ওই সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় অস্ত্র, গুলি, ইয়াবা ও মাদক পাচারে ব্যবহার হওয়া একটি প্রাইভেটকার।

র‍্যাব জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মেরিন ড্রাইভ সড়কে মাদক উদ্ধারে গেলে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে মাদক কারবারীরা। এতে র‌্যাবের ৪ জন সদস্য আহত হন। পরে র‌্যাব সদস্যরাও আত্মরক্ষায় পাল্টা গুলিবর্ষণ করলে গুলিবর্ষণকারীরা সু-কৌশলে পালিয়ে যায়।

সূত্র মতে, ঘটনাস্থল তল্লাশী করে ৩০০ বোতল ফেন্সিডিল, ৪ হাজার ইয়াবা, একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলিসহ গুলিবিদ্ধ অবস্থায় দুই ব্যক্তিকে উদ্ধার করা হয়। দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কক্সবাজারে নবগঠিত র‌্যাব-১৫’র টেকনাফ ক্যাম্পের সহকারী কর্মকর্তা মহিউদ্দিন ফারুক জানান, গুলিবিদ্ধ হয়ে নিহত দু’জনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!