বিয়ে বাড়িতে রাতের আঁধারে সশস্ত্র দুর্বৃত্ত দলের হানা, নববধূসহ আহত ৬ ও স্বর্ণালংকার লুট

মোঃ জয়নাল আবেদীন টুক্কু
নিজস্ব প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি
কক্সবাজার ভিশন ডটকম

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের চাকঢালার নতুন পাড়ায় বিয়ে বাড়িতে হামলা করেছে একদল দূর্বত্ত। এ সময় তারা লুট করে নিয়ে যায় স্বর্ণ-টাকা ও মোবাইলসহ মূল্যবান সামগ্রী।

দূর্বৃত্তদের হামলায় আহত হন নববধূসহ ৬ জন। আহতরা হলেন নববধূ ফাতেমা বেগম (১৮), বর-কনের স্বজন ছৈয়দ আলম (২৬), নুরুল আলম (২৪), মোস্তফা খাতুন (৬০), আনোয়ারা বেগম (৭০) ও নুরন্নাহার বেগম (৪০)। আহতদের নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে ভর্তি হয়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোররাত ৪টার দিকে।

বর-কনে উভয়পক্ষের লোকদের অভিযোগ, শরিয়ত মোতাবেক তাদের এ বিয়ে সম্পন্ন হয় বৃহস্পতিবার সন্ধ্যায়। যথারীতি তারা রাত ১২টার দিকে ঘুমিয়ে পড়েন। কিন্তু রাত ৪টার দিকে ১১/১২ জনের একদল দুর্বৃত্ত অস্ত্রহাতে মুখোশধারী ডাকাতের বেশে এসে তাদের মারধর করে দেড়ভরি স্বর্ণ, ৪ হাজার ৬০০ টাকা ও ২টি মোবাইল সেট নিয়ে যায়।

লোকগুলোর ভয়ানক আচরণে নববধূ কানের দুল জোর করে নেয়ার সময় কানের লতি (কানের নিচের অংশ) ছিড়ে যায়।

নববধূসহ আহতরা বর্তমানে নাইক্ষ্যংছড়ি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে ছৈয়দ আলমের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, আসলে বিয়য়টি নাটকীয় কর্মকান্ড। মেয়েটিকে পূর্বে একজন বিয়ের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয় নানা কারণে। পরে হয়তো ডাকাতের বেশে ব্যর্থ হওয়া লোকজন গুলো আসছিলো কিনা তার সন্দেহ লাগছে।

বিষয়টি এলাকায় টক অব দ্য নাইক্ষ্যংছড়িতে পরিণত হয়েছে।

ছবিতে নববধূ, ফাতেমা বেগম,নুরুল আলম ও আনোয়ারা বেগম বাকিদের ছবি পাওয়া যায়নি।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!