এনজিও ফোরামের ইটের ট্রাক উল্টে পড়লো রোহিঙ্গা ঝুপড়িতে, মা-ছেলে নিহত

এনজিও ফোরামের ইটের ট্রাক উল্টে পড়লো রোহিঙ্গা ঝুপড়িতে, মা-ছেলে নিহত

নিজস্ব প্রতিবেদক, উখিয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের অন্যতম কাছের উপজেলা উখিয়ার কুতুপালং ২ নাম্বার ক্যাম্পের ডি-ফাইভ ব্লকে এনজিও ফোরামের ইটবোঝাই একটি ট্রাক উল্টে পাশের রোহিঙ্গা বস্তিতে পড়ে দুই রোহিঙ্গা মা-ছেলে নিহত হয়েছেন। দূর্ঘটনার সময় ওই ঘরের ভেতরে ছিলেন। ওই সময় আরও এক কিশোরীকে গুরুতর আহত হয়েছে। তাকে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৯ জুলাই) সকাল ৮টা ৫০ মিনিটের দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় ঘাতক ড্রাইভারসহ ট্রাকটি আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও কুতুপালং অনিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প কমিটির সেক্রেটারী মোহাম্মদ নুর জানান, সকালে এনজিও ফোরামের দ্রুতগামী একটি ইটবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ঝুপড়িতে গিয়ে পড়ে। ওই সময় ঝুপড়িতে থাকা মোঃ আনোয়ারের স্ত্রী সাজেদা বেগম (৩২) ও তার ২ বছরের শিশু সন্তান মোঃ কায়সার ইট চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

তিনি জানান, ওই সময় রোহিঙ্গারা গুরুতর আহত অবস্থায় আনোয়ারের আরেক কিশোরী মেয়ে রাজমিনকে (১৭) উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করেন।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল মনসুর জানান, সকালে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জনতার সহযোগিতায় ঘাতক ট্রাকসহ (চট্টমেট্টো-১১-০৬৭২) ড্রাইভারকে আটক করেছে।

তিনি জানান, ধৃত ড্রাইভারের নাম মোঃ রাশেল (৩১)। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আব্দুল মালেকের ছেলে।

এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ওসি।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!