তরুণ সাংবাদিক হাফিজের জন্মদিন আজ

তরুণ সাংবাদিক হাফিজের জন্মদিন আজ

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

সময়ের সাহসী তরুণ সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরীর শুভ জন্মদিন আজ। তিনি সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘদিন যাবৎ সমাজসেবা, শিক্ষার বিস্তার ও নানা সৃজনশীল কাজের মাধ্যমে মানুষের সেবা করে আসছেন। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী সাংবাদিক হাফিজুল ইসলাম চৌধুরীর পদচারণ ঘটেছে। অপরাধ মুক্ত সমাজ প্রতিষ্ঠায় অবদান রাখতে গিয়ে তিনি মামলা-হামলার শিকারও হয়েছেন বহুবার।

আজকের এই দিনে এক শুভক্ষণে ১৯৯৫ সালের ১৮ জুলাই ককক্সবাজার জেলার রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নে চৌধুরী পরিবারে ভূমিষ্ঠ হন তিনি। ব্যক্তিগত জীবনে হাফিজ অবিবাহিত। সবসময় ইতিবাচক মানসিকতা পোষণ করেন এই সাংবাদিক-গবেষক। সমৃদ্ধ এবং উন্নত এক দুর্নীতিমুক্ত সমাজের স্বপ্ন দেখেন হাফিজ।

উল্লেখ্য, হাফিজুল ইসলাম চৌধুরী জাতীয় দৈনিক সংবাদের নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রতিনিধি ও কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক আজকের কক্সবাজার পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত। নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, পাশাপাশি তিনি বান্দরবান ও কক্সবাজারের বহুল পরিচিত অনলাইন পত্রিকা পূর্ব সীমান্ত ডটকমের বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!