টেকনাফ সাংবাদিক ফোরামের নতুন কমিটি, আশেক ফারুকী সভাপতি ও জুবাইর সম্পাদক

টেকনাফ সাংবাদিক ফোরামের নতুন কমিটি, আশেক ফারুকী সভাপতি ও জুবাইর সম্পাদক

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

মো. আশেক উল্লাহ ফারুকীকে সভাপতি ও মুহাম্মদ জুবাইরকে সাধারন সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট টেকনাফ সাংবাদিক ফোরামের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

৮ জুলাই (সোমবার) বিকাল ৩টায় টেকনাফস্থ মিডিয়া সেন্টারে ফোরামের উপদেষ্টা ও টেকনাফ ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত এক সভায় উপদেষ্ঠা মন্ডলীদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

টেকনাফ সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি আমান উল্লাহ কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সভায়
বিশেষ অতিথি ছিলেন টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মো. আশেক উল্লাহ ফারুকী ও টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক নুরুল করিম রাসেল।

আমন্ত্রিত অতিথি ছিলেন টেকনাফ প্রেস ক্লাবের সাবেক দপ্তর সম্পাদক কায়সার পারভেজ চৌধুরী, টেকনাফ ক্রাইম রিপোটার্স সোসাইটির সভাপতি গিয়াস উদ্দিন ভুলু, সাধারন সম্পাদক জিয়াবুল হক, অর্থ সম্পাদক মো. শহিদ উল্লাহ ও প্রচার সম্পাদক শামসু উদ্দিন।

অনূষ্টান শেষে টেকনাফ সাংবাদিক ফোরামের উপদেষ্টা ও উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে নতুন একটি কমিটি মনোনীত করা হয়।

নতুন কমিটির নেতারা হলেন মো. আশেক উল্লাহ ফারুকী সভাপতি, আমান উল্লাহ কবির সিনিয়র সহ-সভাপতি, মোজাম্মেল হক বাহার ও আবছার কবির আকাশ সহ-সভাপতি, মুহাম্মদ জুবাইর সাধারন সম্পাদক, মিজানুর রহমান মিজান ও মোহাম্মদ শফি যুগ্ম সম্পাদক, জিয়াউল হক জিয়া ও সাদ্দাম হোসেন সাংগঠনিক সম্পাদক, রিয়াজুল হাছান খোকন তথ্য প্রযুক্তি ও গবেষনা সম্পাদক, নাসির উদ্দিন রাজ কোষাধ্যক্ষ, সামী জাবেদ দপ্তর সম্পাদক, মো. আরাফাত সানী ক্রীড়া ও প্রচার সম্পাদক, সলাহ উদ্দীন, জাহাঙ্গীর আলম, নুরুল আমিন সিকদার, আনোয়ার হোছাইন, মোঃ রফিক, মোঃ রাশেদ, ফরিদুল আলম কার্যকরী সদস্য এবং আহমদ উল্লাহ রিয়াদ, ইমতিয়াজ উদ্দিন জুয়েল, মেহেদী হাছান সাধারণ সদস্য।

উল্লেখ্য, গত ২৪ মে টেকনাফস্থ হোটেল নিউ গার্ডেন সম্মেলন কক্ষে টেকনাফ সাংবাদিক ফোরামের সম্মেলন ও ইফতার মাহফিল হয়। এতে পুর্ণাঙ্গ কমিটি ঘোষণার জন্য উপদেষ্ঠা মন্ডলীর ৩ সদস্যকে সর্বসম্মত দায়িত্ব অর্পন করা হয়।