কুতুবদিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন আজ

অবশেষে কুতুবদিয়া উপজেলা পরিষদের নির্বাচন আজ। তবে এবারের নির্বাচনে চেয়ারম্যান আগে থেকেই হয়ে গেছেন। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট হবে আজ। ফুটবল প্রতীক নিয়ে লড়ছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ছৈয়দা মেহেরুন্নেছা এবং তার প্রতিন্দ্বদ্বী প্রার্থী সাবেক ভাইস চেয়ারম্যান হাছিনা আকতার বিউটি লড়ছেন কলসী প্রতীক নিয়ে। অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন বর্তমান ভাইস চেয়ারম্যান হুমাইয়ুন কবির হায়দারের তালা প্রতীকের বিপরীতে উড়োজাহাজ প্রতীক নিয়ে লড়ছেন দীপাঞ্চল পত্রিকার সম্পাদক সাংবাদিক আকবর খাঁন। ইতিমধ্যে নির্বাচনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করেছেন বলে নিশ্চিত করেছেন, সহকারী রির্টারিং অফিসার ও কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীপক কুমার রায়।

তিনি জানান, ৫ম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে উপজেলার ইউনিয়নের ৩৭টি ভোট কেন্দ্রে নিশ্চিদ্র নিরাপত্তার জন্য নিয়োগ করা হয়েছে ৩৫০ জন পুলিশ সদস্য ও ৪৪৪জন আনসার সদস্য এবং ১৬ জন্য কোস্ট গার্ড। সেই সাথে সুষ্ঠু নির্বাচন উপহার দিতে একজন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট সার্বক্ষনিক মাঠে থাকবেন বলে জানান তিনি।

 

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!