এক বছরে একাধিকবার শারীরিক সম্পর্ক, এখন বিয়ের দাবিতে অনশনে কলেজছাত্রী

এক বছরে একাধিকবার শারীরিক সম্পর্ক, এখন বিয়ের দাবিতে অনশনে কলেজছাত্রী

সিরাজগঞ্জের তাড়াশে এক কলেজছাত্রী (১৮) বিয়ের দাবিতে তার প্রেমিকের বাড়িতে গতকাল মঙ্গলবার থেকে অনশন শুরু করেছেন। বুধবার সন্ধ্যা পর্যন্ত ওই বাড়িতে অনশনে ছিলেন তিনি। এ সময় তাকে মারপিট করা হয়েছে। তবুও তিনি প্রেমিকের বাড়ি ছাড়েননি।

ওই কলেজছাত্রীর বাড়ি উপজেলার বারুহাস ইউনিয়নের সরাবাড়ি গ্রামে ও তাড়াশ জেআই টেকনিক্যাল অ্যান্ড বিজনেজ ম্যানেজমেন্ট কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্রী।

তিনি জানান, নওগাঁ ইউনিয়নের মাটিয়া মালিপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে তৌহিদুলের সঙ্গে একই কলেজে পড়ার সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। এক বছরের সম্পর্কে তৌহিদুল বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এরপর বিয়ে করা সম্ভব নয় বলে যোগাযোগ বন্ধ করে দেয়।

এ ঘটনায় অনশনরত ওই কলেজছাত্রীকে মারধর করায় তৌহিদুলের বাবা, খালু ও ভাইসহ ৫ জনের নামে মঙ্গলবার রাতেই থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রীর বাবা। তবে তৌহিদুলের বাবা আফজাল হোসেন মারধরের অভিযোগ অস্বীকার করেছেন।

এ প্রসঙ্গে তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, মূলত এটা সামাজিক বিষয়। অভিযোগের তদন্ত করে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।