চকরিয়ায় শ্যামলী পরিবহনের ধাক্কায় প্রাণ গেলো এক যাত্রীর

গরুর সঙ্গে ধাক্কা লেগে যুবলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিনিধি চকরিয়া
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহি শ্যামলী পরিবহণের ধাক্কায় ম্যাজিক গাড়ির এক যাত্রী নিহত হয়েছেন। ওইসময় শিশু ও নারীসহ আরো ৩ যাত্রী আহত হয়। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শনিবার (১৩ এপ্রিল) দুপুর ১২টার দিকে চকরিয়ার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যাত্রীর নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে তার বয়স আনুামনিক ৩০-৩৫ বছর হবে।
আহতরা হলেন- চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি এলাকার মৃত আবদুর রশিদের স্ত্রী শামসুনাহার (৫৫) ও তার ছেলে মো.জহির (১৩) এবং চকরিয়ার কোণাখালীর দুদু মিয়ার ছেলে আহমদ কাইছার (২৩)
চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা (ইন্সপেক্টর) মো.সাইদুল ইসলাম বলেন, শনিবার দুপুরে ঢাকা থেকে শ্যামলী পরিবহণের একটি যাত্রীবাহি বাস কক্সবাজার যাচ্ছিল। বাসটি চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় পৌছলে রাস্তার পাশে দাঁড়ানো একটি যাত্রীবাহি ম্যাজিক গাড়িকে ধাক্কা দেয়। এসময় ম্যাজিক গাড়ির ৪-৫ জন যাত্রী আহত হয়।
তিনি আরো বলেন, আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হলে ৪০-৪২বছর বয়সি এক যুবককে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসকরা। তবে আহতদের মধ্যে এক শিশু ও নারীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাসদুটি জব্দ করা হয়েছে।