কক্সবাজার প্রেস ক্লাব এখন সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত, উদ্বোধন করলেন ডিসি

কক্সবাজার প্রেস ক্লাব এখন সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত, উদ্বোধন করলেন ডিসি

কক্সবাজার প্রেস ক্লাব এখন সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত। কক্সবাজার জেলা প্রশাসনের অর্থায়নে এই শীতাতপ নিয়ন্ত্রণ ব‌্যবস্থা চালু করা হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ‌্যায় আনুষ্টানিক ভাবে প্রেস ক্লাবের শীতাতপ নিয়ন্ত্রণ ব‌্যবস্থার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, কক্সবাজারের উন্নয়ন এবং নানা সমস্যা ও সংকট নিয়ে সাংবাদিকরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রেস ক্লাব হচ্ছে সাংবাদিকদের সকল কার্যক্রমের মূল কেন্দ্র।

প্রেস ক্লাবকে শীতাতপ নিয়ন্ত্রিত করতে পেরে জেলা প্রশাসন একটি ভাল কাজ করেছে বলেই মনে করে তিনি। জেলা প্রশাসক প্রত‌্যাশা করেন, আগামিতেও প্রেস ক্লাবের সকল উন্নয়ন কর্মকান্ডে জেলা প্রশাসন স্বতস্ফূর্তভাবে এগিয়ে আসবে।

ওই সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদুর রহমান মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক (পর্যটন) সরওয়ার আলম, অতিরিক্ত জেলা ম‌্যাজিষ্ট্রেট (এডিএম) শাহজাহান আলী, প্রেস ক্লাব সভাপতি মাহবুবর রহমান, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবু তাহের, সিনিয়র সাংবাদিক মমতাজ উদ্দিন বাহারী, শামসুল হক শারেক, আব্দুল কুদ্দুস রানা, নুরুল ইসলাম হেলালী, জিএএম আশেক উল্লাহ, ইকরাম চৌধুরী টিপু, সরওয়ার আজম মানিক, আয়াছুর রহমান, হাসানুর রশীদ, দীপক শর্মা দীপু, ফরহাদ ইকবাল, নুপা আলম, চঞ্চল দাস গুপ্ত, মোহাম্মদ জুনাইদ, সুজা উদ্দিন রুবেল, শংকর বড়ুয়া, তৌফিকুল ইসলাম লিপু, আব্দুল আজিজ ও ইসমত আরা ইসু প্রমূখ।