সদরের মিশ্র ফল, জেতার লড়াইয়ে সেলিম ও জুয়েল

সদরে ভোটগ্রহণ চলছে, ভোটে আগ্রহ বেশি পুরুষদের

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) হওয়া ভোটের ফলাফলও আসতে শুরু করেছে। সহসাই রিটার্নিং কর্মকর্তা নির্বাচিত জনপ্রতিনিধিদের ফলাফল ঘোষণা করবেন।

রোববার (৩১ মার্চ) সকাল ৮টা থেকে শুরু হয়ে টানা বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হওয়ায় দ্রুত ফলাফল আসতে শুরু করেছে। যদিও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্থাপিত কন্ট্রোল রুম থেকে এখনও ফলাফল ঘোষণা করা হয়নি। তবে অসমর্থিত সূত্র থেকে পাওয়া ফলাফলে এলাকা ভেদে মিশ্র ফলাফল আসছে। গ্রামাঞ্চলে আনারস প্রতীক নিয়ে সেলিম আকবর স্পষ্টতই এগিয়ে যাচ্ছে। অন্যদিকে শহরাঞ্চলে নৌকা প্রতীক নিয়ে কায়সারুল হক জুয়েল ও ঘোড়া প্রতীক নিয়ে নুরুল আবছারের মধ্যে টানাপোড়েন চলছে।

তবে এখনও পর্যন্ত চেয়ারম্যান পদে কে এগিয়ে যাচ্ছেন বলা যাচ্ছে না।

অসমর্থিত সূত্র থেকে পাওয়া কেন্দ্রওয়ারি ফলাফল কক্সবাজার ভিশন ডটকম পাঠকদের জন্য তুলে ধরা হলো।

কক্সবাজার পৌরসভার ৫ নাম্বার ওয়ার্ডের শহীদ তিতুমীর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া প্রতীক পেয়েছে ৪১৩ ভোট আর নৌকা প্রতীক পেয়েছে ১১১ ভোট ও আনারস প্রতীক পেয়েছে মাত্র ২০ ভোট। ৪ নাম্বার ওয়ার্ডের টেকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া পেয়েছে এক হাজার ৫০ ভোট আর নৌকা পেয়েছে ৬৩ ভোট, ঈদগাঁও ইউসুফেরখিল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনারস পেয়েছে এক হাজার ১৮৩ ভোট, নৌকা প্রতীক ১৭৭ ভোট আর ঘোড়া প্রতীক মাত্র ১৬ ভোট, ঈদগাঁও মাইজপাড়া আজিজুল উলুম মাদ্রাসা কেন্দ্রে আনারস প্রতীক ১৫৩ ভোট, নৌকা প্রতীক ৫৪৩ ভোট ও ঘোড়া প্রতীক মাত্র ৩২ ভোট, বোয়ালখালী ৪ নাম্বার ওয়ার্ড কেন্দ্রে আনারস প্রতীক ৬৩৬ ভোট, নৌকা প্রতীক ১৩০ ভোট ও ঘোড়া প্রতীক মাত্র ৯ ভোট, নাইক্ষ্যংদিয়া কেন্দ্রে আনারস প্রতীক ৭০৯ ভোট, নৌকা ১০৩ ভোট ও ঘোড়া প্রতীক ২৯ ভোট, ফাঁসিয়াখালী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আনারস প্রতীক ৫৯৫ ভোট, নৌকা ২৯ ভোট ও ঘোড়া ৫০ ভোট, ভারুয়াখালী পশ্চিম পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ২২৬ ভোট, ঘোড়া ৪৫ ভোট ও আনারস ৬৪৫ ভোট, ঈদগাঁও জব্বারিয়া মাদ্রাসা কেন্দ্রে আনারস ৬৬৭ ভোট পেয়েছে, ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া চেয়ারম্যান পাড়া কেন্দ্রে নৌকা ৪৩১ ভোট, ঘোড়া ১১৬ ভোট ও আনারস ১৩৩ ভোট, কক্সবাজার পৌরসভার ৩ নাম্বার ওয়ার্ডের সৈকত বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নৌকা ৪০৫ ভোট, আনারস মাত্র ১২ ভোট ও ঘোড়া ১৬৫ ভোট, ঈদগাঁওর দক্ষিণ লরাবাগ কেন্দ্রে নৌকা ৩০০ ভোট, আনারস ৭২৬ ভোট। এই কেন্দ্রে ঘোড়া প্রতীক কোন ভোট পাননি। ঈদগাঁও দক্ষিণ মাইজপাড়া কেন্দ্রে আনারস ৩৬৮ ভোট, ঘোড়া ২৯ ভোট ও নৌকা ১৬৩ ভোট। ইসলামপুর ৬ নাম্বার ওয়ার্ড ডুলাফকির মাজার কেন্দ্রে আনারস প্রতীক ৫৪০ ভোট, নৌকা ৫৬ ভোট ও ঘোড়া ২২ ভোট, কক্সবাজার পলিটেকনিক কেন্দ্রে নৌকা ৫০৪ ভোট, ঘোড়া ১৫৪ ভোট ও আনারস ১৩৮ ভোট। ইসলামাবাদ ওয়াহেদের পাড়া প্রাথমিক বিদ‌্যালয় কেন্দ্রে আনারস এক হাজার ২৭১ ভোট,  নৌকা ২১ ভোট ও ঘোড়া ২০ ভোট, নতুন মহাল প্রাথমিক বিদ‌্যালয় কেন্দ্রে আনারস ৪৭৩ ভোট, নৌকা ৩৩৫ ভোট ও ঘোড়া মাত্র ৩২ ভোট, ইসলামপুর খানঘোনা কেন্দ্রে আনারস ২৫০ ভোট, নৌকা ২০৫ ভোট ও ঘোড়া মাত্র ৯ ভোট, পালাকাটা গুলজারিয়া কেন্দ্রে আনারস ৮৭১ ভোট, নৌকা ২০৩ ভোট ও ঘোড়া ৩৫ ভোট, ঝিলংজা ইউনিয়নের ইলিয়াছ মিয়া চৌধুরী উচ্চ বিদ‌্যালয় কেন্দ্রে আনারস ৫৪ ভোট, নৌকা ৫৩৪ ভোট ও ঘোড়া ১৭৩ ভোট, কক্সবাজার সরকারী মহিলা কলেজ কেন্দ্রে নৌকা এক হাজার ৫৯৬ ভোট, ঘোড়া ১৯ ভোট ও আনারস মাত্র ৬ ভোট, ইসলামপুর বাঁশকাটা হেফজখানা কেন্দ্রে আনারস ৫০৯ ভোট, নৌকা ১৩৭ ভোট ও ঘোড়া ১৬ ভোট, ইসলামাবাদ গজালিয়া কেন্দ্রে আনারস ৭২২ ভোট, নৌকা ৬৯ ভোট ও ঘোড়া মাত্র ৭ ভোট, জালালাবাদ বাহারছড়া সরকারী প্রাথমিক বিদ‌্যালয় কেন্দ্রে আনারস ৪৬৫ ভোট, নৌকা ১৫৯ ভোট ও ঘোড়া ১১ ভোট, নাপিতখালী মাধ‌্যমিক বিদ‌্যালয় কেন্দ্রে আনারস ৩১২ ভোট, নৌকা ১১৯ ভোট ও ঘোড়া ১৪ ভোট, ঈদগাঁগ মন্ডলপাড়া কেন্দ্রে আনারস ৪৩৮ ভোট, নৌকা ৩৫৯ ভোট ও ঘোড়া ৮৫ ভোট, ঈদগাঁও পালপাড়া কেন্দ্রে আনারস ৪০৫ ভোট, নৌকা ৩৬৪ ভোট। এই কেন্দ্রে ঘোড়া কোন ভোট পায়নি। ঈদগাঁও ভোমরিয়াঘোনা কেন্দ্রে আনারস ৪০৯ ভোট ও নৌকা ৪২০ ভোট।