সদরের সবখানে হাসান মুরাদের ‘টিয়া পাখি’র জয়গান

সদরের সবখানে হাসান মুরাদের ‘টিয়া পাখি’র জয়গান

বহুল প্রত্যাশিত কক্সবাজার সদর উপজেলা নির্বাচন আজ রোববার। ইতোমধ্যে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণের সকল প্রস্তুতি শেষ করা হয়েছে। প্রার্থীদের নিয়েও চুলছেঁড়া বিশ্লেষণ করছেন সাধারণ ভোটাররা। তবে পৌরসভাসহ সব ইউনিয়নে ভোটারদের জরিপে জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মেহনতি মানুষের আস্থা ও বিশ্বাসের ঠিকানা হাসান মুরাদ আনাচ। পাড়া-মহল্লা থেকে শুরু করে সর্বত্র শোনা যাচ্ছে ‘টিয়া পাখি’র জয়গান।

ভাইস চেয়ারম্যান প্রার্থী গরীব দুঃখী মানুষের প্রিয়মুখ হাসান মুরাদ আনাচ (টিয়া পাখি) বলেছেন, এলাকার উন্নয়ন, অগ্রযাত্রা ও সমৃদ্ধিতে আজ ৩১ মার্চ ‘টিয়া পাখি’ মার্কায় ভোট দিন।

তিনি আরও বলেন, আমি তরুণদের কাছে ভোট চাই, মা-বোনদের কাছে ভোট চাই, বয়োবৃদ্ধ মুরব্বি সবার কাছে ভোট চাই। টিয়া পাখি মার্কায় ভোট দিন। কথা দিচ্ছি নির্বাচিত হলেও আপনাদের পাশে থাকবো। না হলেও আপনাদের পাশে থাকবো। আর নির্বাচিত হলেই উন্নয়ন দেব, সমৃদ্ধি দেব, মানুষের জীবনমান উন্নত করার সর্বাত্মক চেষ্টা করবো ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, সাধারণ মানুষ আমার সাথে থাকলে বিজয় কেউ ঠেকাতে পারবে না। দোয়া করবেন যেন আপনাদের জন্য ভালোভাবে কাজ করতে পারি। মানুষের সেবা করতে পারি।

হাসান মুরাদ আনাচ বলেন, মাদক, দূর্নীতি ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনই আমার লক্ষ্য। আপনাদের ভালবাসা ও ভোটে আমি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে সারাজীবন মানুষের পাশে থেকে নিরলসভাবে উন্নয়ন কাজের মাধ্যমে সদর উপজেলাকে একটি উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত করা হবে। আমি কথায় নয়, কাজে বিশ্বাসী হতে চাই। এ জন্য আপনাদের দোয়া ও আশির্বাদ কামনা করছি।