বদরখালী সমিতির সম্পাদক ইকবাল বদরীর পরিবারের কৃতজ্ঞতা

বিএনপি নেতা ইকবাল বদরীর মৃত‌্যুতে সালাহউদ্দিন আহমদ ও এড. হাসিনা আহমদের শোক

এশিয়ার দ্বিতীয় বৃহত্তম সমবায় সমিতি বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক, বদরখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইকবাল বদরীর মৃত্যুতে সমব্যথী হয়ে যারা দেশের নানাপ্রান্ত থেকে এসে তার নামাজে জানাযায় অংশগ্রহণ করেছেন, সংবাদ মাধ্যমে শোক প্রকাশ করেছেন, ইকবাল বদরীর পরিবারের সদস্যদের খোঁজখবর নিয়েছেন এবং যারা দূরে থেকেও তাঁর আত্মার মাগফেরাত চেয়ে দোয়া করেছেন সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানানো হয়েছে।

মরহুম ইকবাল বদরীর পরিবারের পক্ষ হয়ে এই কৃতজ্ঞতা জানিয়েছেন তারই ছোট ভাই ও কক্সবাজার জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী।

সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ইউসুফ বদরী কক্সবাজার জেলাবাসিসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, আমার বড় ভাই ইকবাল বদরীর মৃত্যুতে যারা সমব্যথী হয়েছেন তাদের প্রতি আমাদের কৃতজ্ঞতার শেষ নেই। তাদের সহমর্মিতা আমাদের পরিবার আজীবন মনে রাখবে।

তিনি মরহুম ইকবাল বদরীর বিদেহী আত্মার শান্তির জন্য আবারও সকলের কাছে দোয়া চেয়েছেন। একই সাথে ইকবাল বদরীর জীবদ্দশায় সবধরণের ভুল-ক্রুটির জন্য সকলের কাছে ক্ষমা চেয়েছেন।