‘অর্থের অভাবে’ নুরুল আবছার, ভোটারদের কাছে আবেদন

‘অর্থের অভাবে’ নুরুল আবছার, ভোটারদের কাছে আবেদন

আগামি ৩১ জানুয়ারি অনুষ্টিতব্য কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে ‘ঘোড়া’ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতাকারি, কক্সবাজার পৌরসভার চারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান নুরুল আবছার নির্বাচনী প্রচারণা নিয়ে ‘আর্থিক সংকটে’ পড়েছেন। একই সাথে আদালতে প্রার্থিতা নিয়ে লড়াই করতে গিয়ে সমন না পাওয়ায় সব নির্বাচনী এলাকায় পৌঁছাতে না পারায় ভোটারদের কাছে দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন।

তিনি মঙ্গলবার রাতে নিজের হাতে লেখা এমন একটি আবেদন সদর উপজেলার ভোটার কাছে পৌঁছানোর জন্য তাঁর সমর্থক-কর্মীদের অনুরোধ জানিয়েছেন।

ওই আবেদনে নুরুল আবছার সময়ের অভাবে কোন কোন এলাকায় পৌঁছাতে না পারায় ‘ক্ষমা প্রার্থী’ ও ‘অর্থের অভাবে’ ভোটার কার্ড ইত্যাদি বিতরণ করতে পারছেন না জানিয়ে বলেছেন, ‘আামার অনুরোধ নিজের আগ্রহে ভোট কেন্দ্রে গিয়ে ঘোড়া প্রতীকে ভোট দিন’।

নুরুল আবছারের নিজের হাতে লেখা সেই আবেদনটি কক্সবাজার ভিশন ডটকম পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো-

‘সুপ্রিয় কক্সবাজারবাসী
আসলামু আলাইকুম।

আপনারা জানেন মানুষের মর্যাদা ও উন্নয়নের সুরক্ষার উদ্দেশ্যে আমি কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া মার্কা প্রতীকে নির্বাচন করছি।

কিন্তু আমি সময়ের অভাবে কোন কোন স্থানে পৌঁছাতে পারছি না। সে জন্য ক্ষমা প্রার্থী। তাছাড়া অর্থের অভাবে ভোটার কার্ড ইত্যাদি বিতরণ করতে পারছি না। আমার অনুরোধ নিজ আগ্রহে ভোট কেন্দ্রে গিয়ে ঘোড়া প্রতীকে ভোট দিন।’

চেয়ারম্যান প্রার্থী নুরুল আবছারের হাতে লেখা এই আবেদনটি মঙ্গলবার রাতে এক ভক্ত সমর্থক এই প্রতিবেদকের কাছে সহযোগিতা চেয়েছেন।

‘অর্থের অভাবে’ নুরুল আবছার, ভোটারদের কাছে আবেদন

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!