স্ট্রোক করলেন উখিয়ার ভাইস চেয়ারম্যান প্রার্থী নুরুল হুদা

উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনের জনপ্রিয় ভাইস চেয়ারম্যান প্রার্থী ত্যাগী আওয়ামীলীগ নেতা নুরুল হুদা গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় প্রচুর বুক ব্যাথা থেকে তিনি স্টোক করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন  তার ছেলে তাসিনুল হুদা ও তাইশাদুল হুদা।
পারিবারিক সুত্রে জানা যায়, শুক্রবার রাতে নির্বাচনী জনসভার আবেগভরা শেষ বক্তব্য দেয়ার পর থেকে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর থেকে নিজ বাসায় অবস্থান করছিলেন। সারাদিন ব্যাপী সাধারণ জনতা তার সাথে দেখা করতে বাসায় ভিড় জমান। এতে তিনি আরো বেশি আবেগাপ্লুত হয়ে পড়েন। সর্বশেষ শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বুক ব্যাথা থেকে স্টোক করেন নুরুল হুদা। এদিকে অবস্থার অবনতি হলে প্রথমে কক্সবাজার পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাক্তারের পরামর্শেই উচ্চ চিকিৎসার জন্য চট্টগ্রাম নিয়ে যাওয়া হয় বলে জানা যায়। অন্যদিকে পরিবারের পক্ষ থেকে নুরুল হুদার জন্য উখিয়াবাসীর কাছে দোয়া চেয়েছেন নুরুল হুদার সহধর্মিণী সাজিয়া হুদা।
উল্লেখ্য, শুক্রবার নির্বাচনী প্রচারের শেষ দিনে হঠাৎ করে সাবেক এমপি আবদুর রহমান বদিসহ স্থানীয় আওয়ামীলীগ নেতাদের অসহযোগিতার অভিযোগ তুলে ভোট থেকে সরে দাঁড়ান উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনের “বই প্রতীকের” ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা নুরুল হুদা। এদিকে দলের দু:সময়ের কান্ডারি ত্যাগী রাজনীতিক নুরুল হুদার আবেগময় বক্তব্যের পর উখিয়া-টেকনাফজুড়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠে।