‘পালকি’ নিয়ে দিনভর প্রচারণায় আবদুর রহমান

‘পালকি’ নিয়ে দিনভর প্রচারণায় আবদুর রহমান

কক্সবাজার উপজেলা নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী আবদুর রহমান বৃহস্পতিবার দিনভর কক্সবাজার সদরের বিভিন্ন এলাকায় ব্যাপক প্রচারণা করেছেন। তার অংশ হিসেবে গণসংযোগ ও পথসভা এবং দুটি ইসলামী মাহফিলে বক্তব্য রাখেন। এসময় বিপুল ভোটারদের উপস্থিতিতে তার প্রচারণায় সাড়া ব্যাপক পড়ে। তাকে সাদরে সম্ভাষণ জানিয়ে তার ‘পালকি’ মার্কায় ভোট দেয়ার প্রতিশ্রুতিও দিয়েছেন ভোটাররা।

জানা গেছে, কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে শক্তিমান প্রার্থী হিসেবে লড়ছেন সমাজকর্মী, ব্যবসায়ী নেতা, গণমাধ্যমকর্মী আবদুর রহমান। তিনি শুরু থেকেই ব্যাপক প্রচারণা চালিয়ে আসছেন। এতে তার দিকে ভোটারদের ব্যাপক সাড়া ও আগ্রহ সৃষ্টি হয়। সেই থেকে তিনি ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন। কক্সবাজার শহর ও সদর উপজেলার প্রতিটি ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন।

‘টিয়া পাখি’ নিয়ে দিনভর প্রচারণায় আবদুর রহমান

বৃহস্পতিবার বৃহত্তর ঈদগাঁওর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। মুসলিম বাজারে গণসংযোগ করতে করতে একসময় পথসভায় পরিণত হয়। পোকখালীতেও একইভাবে গণসংযোগ করতে গেলে তা পথসভায় পরিণত হয়।

রাতে ইসলামপুর ইউনিয়নে মাওলানা ছৈয়দ আহমদ (রাঃ) স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত “হিলফুল কোরআন প্রতিযোগিতা বক্তব্য রাখেন তিনি। এরপর একই ইউনিয়নের পূর্ব খানঘোনা মোহাম্মদীয়া হাফেজখানার বার্ষিক সভায়ও বক্তব্য রাখেন। সেখানে লোকজন তাকে ভোট দেয়ার প্রতিশ্রুতি দেন।

গণংসযোগকালে আবদুর রহমানের সাথে ছিলেন বিভিন্ন স্তরের নেতাকর্মী ও গণ্যমান্য লোকজন।