হাসান মুরাদের ‘টিয়া পাখি’কে জয়ী করতে ঐক্যবদ্ধ সদরবাসি

হাসান মুরাদের ‘টিয়া পাখি’কে জয়ী করতে ঐক্যবদ্ধ সদরবাসি

উন্নয়ন ও ঐতিহ্যের প্রতীক ভাইস চেয়ারম্যান প্রার্থী হাসান মুরাদ আনাচের প্রতীক ‘টিয়া পাখি’কে জয়ী করতে ঐক্যবদ্ধ হয়েছেন সদর উপজেলাবাসী। সাধারণ ভোটারদের মতে, উপজেলার সম্প্রীতি ও উন্নয়ন করতে হলে ‘টিয়া পাখি’র বিকল্প নেই। যার কারণে উপজেলার ১০টি ইউনিয়নে হাসান মুরাদ আনাচের পক্ষে সৃষ্টি হয়েছে ব্যাপক গণজোয়ার।

বৃহস্পতিবার তিনি সকাল থেকে রাত পর্যন্ত খুরুস্কুল, চৌফলদন্ডী ও কক্সবাজার পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন।

গণসংযোগ ও পথসভার বক্তব্যে হাসান মুরাদ আনাচ বলেন, সাধারণ মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে ছিলাম, আগামীতেও থাকবো। নির্বাচিত হলে সদর উপজেলা পরিষদের রাজস্ব এবং সরকারি বরাদ্দ ব্যয় করবেন উন্নয়ন আর মানুষের কল্যাণে। পিছিয়ে পড়া জনপদের শিক্ষার প্রসারে জরাজীর্ণ শিক্ষা প্রতিষ্ঠান সংস্কার, নতুন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করা হবে।

এছাড়াও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান, মাদ্রাসা, মসজিদ মন্দিরের উন্নয়নে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করার পরিকল্পনা নেয়া হবে বলেও মন্তব্য করেন এই প্রার্থী।

উপজেলা পরিষদের এলজিইডি অফিস, পিআইও অফিস, ভূমি অফিসসহ গুরুত্বপূর্ণ সরকারি দপ্তরগুলোকে দালালমুক্ত করা হবে অচিরেই। তাই আগামি ৩১ মার্চের নির্বাচনে ‘টিয়া পাখি’ প্রতীকে গণরায় দিয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করার আহবান জানান তিনি।

নির্বাচনে ‘টিয়া পাখি’র সুনিশ্চিত বিজয়ে জন্য উপজেলার ১০ ইউনিয়নে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ঐক্যবদ্ধ হয়েছেন।