মাহবুব আহ্বায়ক করিম সদস্য সচিব

কক্সবাজার মার্কেট মালিক ফোরাম যাত্রা করলো

কক্সবাজার মার্কেট মালিক ফোরাম যাত্রা করলো

পর্যটন জেলা কক্সবাজারের মার্কেট মালিকদের পারস্পরিক পরিচিতি ও সম্পর্ক উন্নয়ন এবং ঐক্যবদ্ধভাবে কাজ করার লক্ষ্যে কক্সবাজারের বিভিন্ন মার্কেট মালিকদের নিয়ে এক মতবিনিময় সভা কক্সবাজার প্রেসক্লাব সভাপতি ও সৈকত টাওয়ার শপিং মল স্বত্তাধিকারী মাহবুবর রহমানের সভাপতিত্বে এবং এ.ছালাম মার্কেটের স্বত্তাধিকারী কামরুল ইসলাম কাজলের সঞ্চালনায় ২০ মার্চ বিকেল ৫টায় হোটেল সাগরিকার হলরুমে অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত বিভিন্ন মার্কেটের মালিকদের পক্ষে আলোচনায় অংশগ্রহণ করেন আশরাফিয়া বার্মিজ মাকের্টের মাষ্টার লোকমান হাকিম, জাফর প্লাজার আবু জাফর ছিদ্দিকী, নোভা শপিং কমপ্লেক্সের মোঃ নুরুল আমিন, কাদের শপিং সেন্টারের মৌলানা মুজিবুর রহমান বেলাল, সায়মা ওশান সিটির রুহুল আমিন সিকদার, হেফাজত মার্কেটের ইয়াছিন পারভেজ চৌধুরী, কাশেম প্লাজার সরওয়ার রোমন, আলমাছ কমপ্লেক্সের হাবিব উল্লাহ প্রমুখ।

সভায় বিস্তারিত আলোচনার পর মার্কেট মালিকদের সমন্বয়ে ‘কক্সবাজার মার্কেট মালিক ফোরাম’ নামে একটি সংগঠন এবং একটি আহ্বায়ক কমিটি গঠনের পক্ষে সর্বসম্মতভাবে সিদ্ধান্ত নেয়া হয়। গঠিত আহ্বায়ক কমিটি, ফোরামের লক্ষ্য-উদ্দেশ্য, ভবিষ্যত পরিকল্পনা, সদস্য সংগ্রহসহ ১টি খসড়া গঠনতন্ত্র প্রণয়ন এবং আগামি ৪ মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে কাজ করবে। মোনাজাতের মাধ্যমে সভা শেষ করা হয়।

নবগঠিত আহ্বায়ক কমিটির কর্মকর্তারা হলেন আহ্বায়ক মাহবুবর রহমান (সৈকত টাওয়ার শপিং মল), যুগ্ন আহ্বায়ক- আবু জাফর ছিদ্দিকী (জাফর প্লাজা), সদস্য সচিব মোঃ নুরুল করিম (আশা শপিং কমপ্লেক্স), সদস্য (অর্থ) কামরুল ইসলাম কাজল (এ.ছালাম মার্কেট), সদস্য আবু মোর্শেদ চৌধুরী খোকা (আবু সেন্টার বার্মিজ মার্কেট), মাষ্টার লোকমান হাকিম (আশরাফিয়া বার্মিজ মার্কেট), মোহাম্মদ খোরশেদ আলম (আছাদ কমপ্লেক্স), মোঃ আনোয়ারুল ইসলাম (ফজল মার্কেট), রুহুল আমিন সিকদার (সায়মা ওশান সিটি), ইয়াছিন পারভেজ চৌধুরী (হেফাজত মার্কেট) ও সরওয়ার রোমন (কাশেম প্লাজা)।