৩১ সদস্যের কমিটির মধ্যে ২৯ জনই বিনাপ্রতিদ্বন্ধিতায়

রেস্তোঁরা মালিক সমিতি জেলা শাখার নতুন সভাপতি টুটুল ও সম্পাদক ডালিম

রেস্তোঁরা মালিক সমিতি জেলা শাখার বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত সভাপতি টুটুল ও সম্পাদক ডালিম

বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি কক্সবাজার জেলা শাখার নির্বাচন পরিচালনা বোর্ডের এক সভা নির্বাচন পরিচালনা পরিষদের প্রধান ও পৌর কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবুর সভাপতিত্বে স্থানীয় এক অভিজাত রেস্তোঁরায় ৭ মার্চ রাত সাড়ে ৯টায় অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতি পদে নইমুল হক চৌধুরী টুটুল ও সাধারণ সম্পাদক পদে রাশেদুল ইসলাম ডালিমের নেতৃত্বে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির ২৯ জনই বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

ওই সভায় রেস্তোঁরা মালিক সমিতির কেন্দ্রীয় কমিটি ঘোষিত ১৬ ফেব্রুয়ারি প্রকাশিত ও প্রচারিত তফশিল অনুযায়ী রাত ৯টা পর্যন্ত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারীদের মনোনয়নপত্র প্রত্যাহারের সর্বশেষ সময়ের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সর্বমোট ২৯টি পদের বিপরীতে কোন প্রার্থীই মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

সব মনোনয়নপত্রই নির্বাচনি বোর্ডের বিগত ৫ মার্চে অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যগণ যাচাই বাছাই করে বৈধ বলে ঘোষণা দেন। পরে প্রত্যাহারের শেষ দিনে মনোনয়নপত্র প্রত্যাহার না করায় সভায় ২৯টি পদের জন্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় সকলকেই নির্বাচিত ঘোষণা করা হয়।

বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতি কক্সবাজার জেলা শাখার কার্যনির্বাহী পরিষদের ৩১টি পদের মধ্যে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ২৯টি পদের কর্মকর্তারা হলেন সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল, সহ-সভাপতি (১ম) মুহাম্মদ আলী, সহ-সভাপতি কামরুল ইসলাম, সহ-সভাপতি শরাফত উল্লাহ বাবুল সিকদার, সহ-সভাপতি শরীফ উদ্দিন বাবুল, সহ-সভাপতি দুলাল দাশ, সহ-সভাপতি মুহাম্মদ দেলোয়ার হোসেন, সহ-সভাপতি কাসেম আলী, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম ডালিম, যুগ্মসাধারণ সম্পাদক পদে (১ম) মুহাম্মদ নুরুল আবছার, মুহাম্মদ রুবেল উদ্দিন, আবু বাকের সিদ্দিক, মোহাম্মদ খোরশেদ আলম, মোহাম্মদ তৈয়ব ও মো. নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক পদে আবদুল্লাহ আল মামুন, যুগ্মসাংগঠনিক সম্পাদক পদে মুহাম্মদ মিজানুর রহমান ও আবছার করিম, কোষাধ্যক্ষ মাসুদ আলম, দপ্তর সম্পাদক পদে গিয়াস উদ্দিন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মুস্তফা কামাল জুয়েল, যুগ্মপ্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মুহাম্মদ কামাল, সমাজকল্যাণ সম্পাদক পদে মুহাম্মদ জাফর আলম, ধর্মবিষয়ক সম্পাদক পদে জামাল হোছাইন, শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক পদে আল মামুনুল হক আজাদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ ফোরকান উদ্দিন রাফি, ক্রীড়া সম্পাদক পদে মিছবাহ উদ্দিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাইফুল ইসলাম এবং পরিবেশ বিষয়ক সম্পাদক পদে মুহাম্মদ জসিম উদ্দিন তালুকদার প্রমূখ।

নির্বাচন পরিচালনা বোর্ডের প্রধান নির্বাচন কমিশনার ও পৌর কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবু, নির্বাচনী বোর্ডের সদস্য ও ১০ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর সালাহউদ্দিন সেতু, বোর্ডের সদস্য আবু বক্র সিদ্দিক, ইঞ্জিনিয়ার কানন পাল, ওমর সুলতান ও সরওয়ার কামাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।