অবশেষে আবু তালেবও মনোনয়নপত্র তুললেন

অবশেষে নানান গুঞ্জনের মধ্যদিয়ে কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব। তার পক্ষ হয়ে কক্সবাজার জেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও তার শ্যালক এড. সৈয়দ মোঃ রেজাউর রহমান রেজা।

তিনি জানান, স্বতন্ত্র প্রাথী হিসেবে বিকাল ৪টার দিকে জেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। খুব শিগগিরই মনোনয়নপত্র দাখিল করা হবে।

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে এই পর্যন্ত চেয়ারম্যান পদে ১০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়পত্র নিয়েছেন।

প্রসঙ্গত, আবু তালেব সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতির পাশাপাশি ঈদগাঁও কলেজের পরিচালনা পরিষদ সভাপতি হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।

সরকারি দল আওয়ামী লীগ এই  ‍উপজেলায় চেয়ারম‌্যান পদে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েলকে দলীয় ভাবে মনোনয়ন নিশ্চিত করেছে।

ইতিপূর্বে ঘোষিত কক্সবাজার সদর  ‍উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে সম্ভাব‌্য চেয়ারম‌্যান প্রার্থী মনোনয়নপত্র জমাদানে বাধা দেয়ার অভিযোগ উঠায় নির্বাচন কমিশন পূণরায় তফসিল ঘোষণা করে। পূণরায় তফসিল ঘোষণার শুধু আওয়ামী লীগ থেকেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম‌্যান নুরুল আবছার, ঈদগাঁও আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম‌্যান সোহেল জাহান চৌধুরী মনোনয়নপত্র তুলেছেন। সর্বশেষ সদর  ‍উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেবও মনোনয়নপত্র সংগ্রহ করলেন।