টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসিরা তুলে নিয়ে গুলি করলো রোহিঙ্গা যুবককে

খাগড়াছড়িতে দু্ইপক্ষের সংঘর্ষে ৬ জনের মৃত্যু

টেকনাফের নয়াপাড়া শালবন শরণার্থী শিবিরে দূর্বৃত্তের গুলিতে হাসান আলী (৩২) নামে একজন রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন। তিনি নয়াপাড়া শালবন রোহিঙ্গা শিবিরের সি ব্লকের মোহাম্মদ সালামের ছেলে।

শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া শালবন রোহিঙ্গা শিবিরের সি ব্লকের সামনে এ ঘটনা ঘটে।

ওই সময় মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

নয়াপাড়া রোহিঙ্গা শিবিরের পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুস সালাম বলেন, সন্ধ্যায় একদল স্বশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসি অস্ত্রের মুখে জিম্মি করে হাসান আলীকে ধরে পাহাড়ের দিকে নিয়ে কয়েক রাউন্ড গুলি করে। এতে হাসানের শরীরে দুটি গুলি লাগে।

তিনি জানান, এ সময় স্থানীয় রোহিঙ্গা ও ক্যাম্পে নিয়োজিত আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে মূমুর্ষু অবস্থায় হাসানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে আসেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ কর্মকর্তা আবদুস সালাম জানান, হাসানের ডান ও বাম হাতে দুটি গুলি লেগেছে। বর্তমানে হাসান কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।