চকরিয়ায় সিমেন্টের গাড়ির চাপায় পিষ্ট মোটরসাইকেল চালক

গরুর সঙ্গে ধাক্কা লেগে যুবলীগ নেতা নিহত

কক্সবাজারের বৃহত্তর উপজেলা চকরিয়ার আঞ্চলিক মহাসড়কে (এবিসি) সড়কের বাঘগুজারা ব্রীজ পয়েন্ট এলাকায় সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় মাঈন উদ্দিন বাহার (৪০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী মো. জিয়াবুল (৫০) গুরুতর আহত হন। আহত জিয়াবুলকে চকরিয়ার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা রয়েছে।

রোববার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করতে পারেনি পুলিশ। তবে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।

নিহত মাঈন উদ্দিন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ১৬নং ইউনিয়নের মাওলানা আবছার উদ্দিনের ছেলে এবং আহত জিয়াবুল ওই এলাকার এমদাদ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে সাতকানিয়া থেকে মোটরসাইকেলে উপজেলার বরইতলী রাস্থার মাথা হয়ে পেকুয়ায় যাচ্ছিলেন মাঈন উদ্দিন ও জিয়াবুল। এসময় একই দিক থেকে আসা দ্রুতগতির সিমেন্ট বোঝাই ট্রাকটি তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল চালক মাঈন উদ্দিন ঘটনাস্থলেই মারা যান এবং জিয়াবুল গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন আহত জিয়াবুলকে উদ্ধার করে চকরিয়ার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন।

ঘটনাস্থলের পার্শ্ববর্তী পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন ভুঁইয়া বলেন, ঘটনার পরপরই পুলিশ ফোর্স পাঠানো হয়। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।