মহেশখালীতে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান মিনুয়ারা ছৈয়দ

মহেশখালীতে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান মিনুয়ারা ছৈয়দ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহেশখালী উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে এগিয়ে চলেছেন নারীনেত্রী মিনুয়ারা ছৈয়দ। যিনি মহেশখালী উপজেলা আওয়ামী মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। যিনি মনে করেন, সাধারণ মানুষের সেবার জন্যই রাজনীতি।

স্থানীয় অধিবাসীরা মনে করেন, ‍মিনুয়ারা ছৈয়দ দলের কর্মী ছাড়াও নিজ এলাকা কালারমারছড়াসহ মহেশখালীর বিভিন্ন স্থানের অসহায় মানুষের সহযোগিতায় সবসময় নিজেকে নিয়োজিত রাখতে চেষ্টা করেছেন। মানুষের পারিবারিক ও সামাজিকসহ নানা সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা নিয়ে কাজ করেন তিনি।

মিনুয়ারা ছৈয়দ তার প্রচেষ্টাকে আরো প্রসারিত করতে এবং অবহেলিত জনগণের সেবা করতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়তে আগ্রহ প্রকাশ করেছেন। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

মিনুয়ারা ছৈয়দ ব্যক্তিগত জীবনে এক বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী। রাজনৈতিক জীবনে তিনি কালারমারছড়া ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা মেম্বার,
কালারমারছড়া ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক মহিলা সম্পাদিকা, কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের সাবেক সাধারণ সম্পাদক, কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী মহিলা লীগের সভাপতি, মহেশখালী উপজেলা নারী উন্নয়ন ফোরামের কোষাধ্যক্ষ ও কক্সবাজার জেলা আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের মহিলা সম্পাদিকা হিসেবে দায়িত্ব পালন করছেন।