উপজেলা পরিষদ নির্বাচন

দলীয় মনোনয়ন জমা দিলেন কায়সারুল হক জুয়েল

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল।

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে ঢাকাস্থ ধানমন্ডী-৩/এ আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের নিয়ে তিনি এই মনোনয়নপত্র জমা দেন।

ওই সময় আওয়ামী লীগ কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত রাজনৈতিক নেতাগণ তার হাত থেকে মনোনয়নপত্র গ্রহণ করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজার পৌরসভার মেয়রপুত্র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাফর আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন সিদ্দিকী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল আলম, শহর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো.শাহাদত হোছাইন, যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আলম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক গিয়াস উদ্দিন, সাবেক ছাত্রনেতা নাছির সিকদার ও মোহাম্মদ লুৎফুর।

উল্লেখ্য, কায়সারুল হক জুয়েল কক্সবাজারের রাজনীতির সিংহপুরুষ, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, কক্সবাজার পৌরসভার প্রথম চেয়ারম্যান ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম একেএম মোজাম্মেল হকের ছোট ছেলে। মনোনয়নপত্র জমাদানকালে তিনি সদর উপজেলাবাসীর কাছে দোয়া চেয়েছেন।