তানযীমুল উম্মাহ হিফয মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পক্ষের আনুষ্ঠানিক উদ্বোধন

তানযীমুল উম্মাহ হিফয মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পক্ষের আনুষ্ঠানিক উদ্বোধন

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে তানযীমুল উম্মাহ হিফয মাদরাসা কক্সবাজার শাখার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক পক্ষ। দুপুরে শহরের খুরুশকুল সড়ক সংলগ্ন খেলার মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সৈকত সম্পাদক মাহবুবর রহমান।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার নিউজ ডটকমের (সিবিএন) বার্তা সম্পাদক ও দৈনিক সাঙ্গুর কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার ইমাম খাইর।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার উপাধ্যক্ষ আবু সায়েম মুহাম্মদ ফোরকান। আগামি ১১ ফেব্রুয়ারি প্রতিযোগিতা শেষ হবে।

মাদরাসার আমিনুল হিফজ হাফেজ মাওলানা আবদুল্লাহ আল মামুনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে পিয়ার মোহাম্মদ বাবুল, রেজাউল করিমসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি মাহবুবর রহমানকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করেন মাদরাসার শিক্ষকবৃন্দ।

ক্রীড়াপক্ষের উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিক্ষার্থী ও অভিভাবকদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলকসহ বক্তব্য রাখেন অধ্যক্ষ হাফেজ মাওলানা রিয়াদ হায়দার। তিনি অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন। সেই সাথে উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

প্রতিযোগিতায় শিক্ষকবৃন্দের মধ্যে বিভিন্ন বিভাগ ও ইভেন্টে সহযোগিতা করেন মিজানুর রহমান, মুহাম্মদ হামীম, আবদুল হান্নান, সাইফুল ইসলাম, কাউছারুল হক, রমজান আলী, মনছুর আলম, মুহাম্মদ মোস্তফা, ছালামতুল্লাহ, মুহাম্মদ সমিউদ্দিন, রায়হান আমীন, মুহাম্মদ নুরুল হাকিম, নাছির উদ্দিন, মুর্শেদুল আলম, শরীফুল ইসলাম, মুহাম্মদ নুর উদ্দিন, সুফিয়া আক্তার, সৈয়দা খাতুন, নাসরিন জাহান, হুরমত জাহান, জসীম উদ্দিন, মোহাম্মদ শাকের, সারজন আলী, সাফিনা আক্তার, শামীম আক্তার।

এছাড়াও জাহাঙ্গীর আলম, নজরুল ইসলাম, ইসহাক মিয়াসহ কর্মকর্তা-কর্মচারীরা সহযোগিতা করেন।