‘সম্পাদক নুরুল ইসলাম ব্যাডমিন্টন টুর্ণামেন্ট’ শেষ করলেন ডিসি কামাল হোসেন

‘সম্পাদক নুরুল ইসলাম ব্যাডমিন্টন টুর্ণামেন্ট’ শেষ করলেন ডিসি কামাল হোসেন

খেলাধুলা মানুষের মনকে সবসময় প্রফুল্ল রাখে। তাই শুধুমাত্র সাংবাদিক নয়, যে কোন পেশাজীবীর ক্রীড়ার সাথে সম্পৃক্ত থাকা দরকার। সাধারণত সংবাদকর্মীরা খবরের পেছনেই ব্যস্ত থাকে সারাক্ষণ। সে জন্য মাঝে মাঝে ক্রীড়া, সংস্কৃতি ও ভ্রমণসহ বিভিন্ন বিনোদনমূলক কর্মকান্ডের মাধ্যমে কিছুটা হলেও স্বস্তির নিঃশ^াস ফেলা খুব বেশী প্রয়োজন বলে মনে করেন কক্সবাজারের জেলা প্রশাসক মো. কামাল হোসেন।

বুধবার রাত ৯টার দিকে কক্সবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে ‘সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৯’র সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের একান্ত সচিব ছগির আহমদ, কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল আফসার, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান, সহ-সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য আয়াছুর রহমান ও মুজিবুল ইসলাম, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের কেন্দ্রীয় নেতা জিএএম আশেক উল্লাহ, কক্সবাজার ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি নজিবুল ইসলাম।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানের শুরুতে খেলায় অংশগ্রহণকারি ২৮ জন খেলোয়াড়কে পুরস্কার প্রদান করা হয়।

তারও আগে ফাইনাল খেলায় আরফাত-হিরু জুটিকে হারিয়ে এবারের টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মিন্টু-মাহবুব জুটি।

পরে বিজয়ী এবং বিজিতদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মো. কামাল হোসেনসহ অতিথিরা।

ইতিপূর্বে মঙ্গলবার খেলার উদ্বোধন করেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। ওই অনুষ্ঠানে টেলিকনফারেন্সে উপস্থিত সবার উদ্দেশ্যে নিজের নামে টুর্ণামেন্ট আয়োজনের জন্য কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও দৈনিক কক্সবাজার সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম।

প্রতি বছরের মতো এবারও কক্সবাজার প্রেসক্লাবের সহযোগিতায় টুর্ণামেন্টের আয়োজন করেছে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন। টুর্ণামেন্টে সাংবাদিকদের ১৪টি দ্বৈত দল অংশ নেয়।