কক্সবাজার মিডিয়া কাপ ফুটবলে মুখোমুখি সাংবাদিক ইউনিয়ন ও ক্রীড়া লেখক সমিতি

কক্সবাজার মিডিয়া কাপ ফুটবলে মুখোমুখি সাংবাদিক ইউনিয়ন ও ক্রীড়া লেখক সমিতি

কক্সবাজার মিডিয়া কাপ ফুটবলে মুখোমুখি সাংবাদিক ইউনিয়ন ও ক্রীড়া লেখক সমিতি

উৎসাহ উদ্দীপনা ও জমকালো আয়োজনে শুরু হওয়া বিজয় দিবস মিডিয়া কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর)। ফাইনালে মুখোমুখি হবে সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার ও কক্সবাজার ক্রীড়া লেখক সমিতি। বিকাল ৩টায় কক্সবাজার বীরশ্রেষ্ট রুহুল আমিন স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হবে।

কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির আয়োজনে জসিম এন্টারপ্রাইজের সহযোগিতায় আয়োজিত এই টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন কক্সবাজার পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

১৭ ডিসেম্বর বিকেল সাড়ে ৩টায় কক্সবাজার বীর শ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে টুর্ণামেন্টের ৪টি দলের অংশগ্রহণে ২টি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়। এতে প্রথম খেলায় মুখোমুখি হয় কক্সবাজার প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার। এই খেলায় ২-০ গোলে জয় পায় সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার। এই দলের পক্ষে গোল করেন কায়সার ও ইসলাম মাহমুদ।

পরে বিকেল সাড়ে ৪টার দিকে দ্বিতীয় খেলায় মুখোমুখি হয় কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও কক্সবাজার ক্রীড়া লেখক সমিতি। প্রতিদ্বন্ধিতাপূর্ণ এই ম্যাচের প্রথমার্ধে অপ্রতিরুদ্ধ খেলোয়াড় মুহিবুল্লার পা থেকে আসা গোলে লিড নিয়ে এগিয়ে ছিল কক্সবাজার ক্রীড়া লেখক সমিতি। পরে ম্যাচের দ্বিতীয়ার্ধে প্রানপণ চেষ্টা করে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের খেলোয়াড় রুবেলের পায়ে থেকে আসা গোলে সমতায় ফিরে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন। সেই সমতা ধরেই শেষ বাঁশিতে গড়ায় খেলা। পরে অতিরিক্ত আরও ১০ মিনিটের খেলাতে কোন দল গোল করতে না পারলে খেলা গড়ায় টাইব্রেকারে। এতে ৩-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কক্সবাজার ক্রীড়া লেখক সমিতি।

প্রথম ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ হয় সাংবাদিক ইউনিয়নের জিয়াবুল এবং পরের ম্যাচে ম্যাচ অব দ্য ম্যাচ নির্বাচিত হন কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির মহিবুল্লাহ।

এদিকে টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্যে পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেন, লেখালেখির পাশাপাশি বিনোদনমুলক খেলাধুলার চর্চা রাখা সাংবাদিকদের জন্য অপরিহার্য। এছাড়া বিজয়ের মাসে নতুন চেতনা এবং উদ্দীপনা দিয়ে সাংবাদিকদের দেশের প্রতি ভালবাসা এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের কাজ করার আহবান জানান তিনি।

এতে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার প্রেস ক্লাবের সভাপতি মাহবুবর রহমান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু, সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আবদুল খালেক, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য ও দৈনিক কক্সবাজারের পরিচালনা সম্পাদক মুজিবুল ইসলাম, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য এড. আয়াছুর রহমান, সিনিয়র সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির, ১০নং ওয়ার্ড কাউন্সিলর সালাউদ্দিন সেতু, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক সম্পাদক এম এ মনজুর, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক হাসানুর রশিদ, কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সাবেক সভাপতি এম আর মাহবুব প্রমুখ।
এতে সভাপতিত্ব করেন কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সভাপতি মাহাবুবুর রহমান। রেফারী হিসাবে খেলা পরিচালনা করেন আহমদ কবির, বোরহান উদ্দিন ও ফরিদুল আলম।

অনুষ্টানের সার্বিক তত্তাবধানে ছিলেন কক্সবাজার ক্রীড়া লেখক সমিতির সাধারণ সম্পাদক শফিউল্লাহ শফি।

উল্লেখ্য, আজ বিকাল ৩ টায় কক্সবাজার বীর শ্রেষ্ঠ রুহুল আমীন স্টেডিয়ামে ফাইনাল খেলায় মুখোমুখি হবে সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার ও কক্সবাজার ক্রীড়া লেখক সমিতি।

কক্সবাজার ভিশন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।




এই পাতার আরও সংবাদ
error: Content is protected !!