হাজারো নেতাকর্মী আর ভক্তের ভালবাসায় সিক্ত নৌকার প্রার্থী কমল


দলীয় মনোনয়ন হাতে পেয়ে কক্সবাজার পৌঁছতেই হাজারো মানুষের ফুলেল শুভেচ্ছা ভালবাসায় সিক্ত হয়েছেন সদর-রামু আসনের বর্তমান সংসদ সদস্য জননেতা সাইমুম সরওয়ার কমল।
২৭ নভেম্বর মঙ্গলবার বিকেল ৪ টার দিকে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছেন তিনি। এসময় হাজারো নেতাকর্মী ও ভক্তদের ভালোবাসায় সিক্ত হন এমপি কমল। পরে কক্সাবাজার জেলা আওয়ামীলীগের প্রয়াত সভাপতি, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীর মুক্তিযোদ্ধা এ.একে.এম মোজাম্মেল হকের কবর জিয়ারত করেন। এরপর সড়ক পথে কক্সবাজার শহর হয়ে রামু যাওয়ার পথে স্টেশন ছাড়াও সড়কের দু’পাশে দাঁড়িয়ে হাজারো নেতাকর্মী-ভক্ত অভিবাদন জানান তাঁকে। সারা পথজুড়েই জনতার ভালোবাসায় সিক্ত হন সাইমুম সরওয়ার কমল।
উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট দিতে আগ্রহ প্রকাশ করেছেন সাধারণ মানুষও। আশা করছি অতীতের সকল ভেদা-বেদ ভুলে নেতা-কর্মীরা একাট্টা হয়ে কাজ করলে এই আসনটিতে আবারও জয়ী লাভ করা সম্ভব।
সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র পেয়েছেন বর্তমান সংসদ সদস্য, সাড়াজাগানো ভক্তা আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল। সোমবার (২৬ নভেম্বর) দুপুরে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়নপত্র সাইমুম সরওয়ার কমলের হাতে তুলে দেন দলের মনোনয়নপত্রটি।
সাংসদ কমলের মনোনয়ন লাভের খবরে কক্সবাজার শহর, রামু ও ঈদগাওতে দলীয় নেতাকর্মী, সমর্থক ও সাধারণ জনমনে আনন্দের বন্যা ছড়িয়ে পড়েছে। উচ্চ শিক্ষিত, পরিচ্ছন্ন, মেধাবী, ত্যাগী, সৎ, পরিশ্রমী নেতা হিসেবে সাইমুম সরওয়ার কমলের পরিচিতি সর্বত্র। দীর্ঘদিন তিনি কক্সবাজার-রামুবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। বিগত ৫ বছর সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালনকালে তিনি এ জনপদে অভূতপূর্ব উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে গণমানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন।
এদিকে (২৮ নভেম্বর) বুধবার দিনের যে কোন সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কক্সবাজার জেলা প্রশাসকের হাতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র জমা দেয়ার কথা রয়েছে।