মাশরাফির পক্ষে প্রচারণায় নেমেছেন তার বন্ধুরা

একাদশ সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মাশরাফি বিন মর্তুজার পক্ষে প্রচারণায় নেমেছেন তার বন্ধুরা। নিয়মিত উঠান বৈঠকের পাশাপাশি ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাওয়াসহ মতবিনিময় কর্মসূচী পালন করে আসছেন তারা।

মাশরাফি সংসদ সদস্য পদে মনোনয়ন পাচ্ছেন এমন খবর প্রকাশিত হওয়ার পর থেকে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা দিনভর প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তাদের সঙ্গে যোগ দিয়েছেন ১৯৯৮ সালের এসএসসির বন্ধুরাও। তারাও মাশরাফির জন্য বিভিন্ন এলাকায় যাচ্ছেন।

শনিবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত মুলিয়া বাজার এলাকায় বিভিন্ন পেশার মানুষের সঙ্গে মাশরাফির পক্ষে মতবিনিময় করেন তার বন্ধুরা।

এর আগে ২৩ নভেম্বর বিকালে নড়াইল সদরের শাহাবাদ বাজার এলাকায় মতবিনিময় করেন মাশরাফির বন্ধুরা। এ সময় বক্তব্য রাখেন শাহাবাদ ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না, মাশরাফির সহপাঠী ফিরোজ শেখ, তরিকুল বিশ্বাস, নাজমুল সাকিব ব্রাইট, সুমন, ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান রোজ প্রমুখ।

মাশরাফি নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৯ সালে এসএসসি পাস করেন।

গত ২০ নভেম্বর সচিবালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের কাছে নড়াইল-২ আসনে মাশরাফির মনোনয়নের বিষয়টি নিশ্চিত করার পর ওইদিন সন্ধ্যায় নড়াইল শহরের রূপগঞ্জ এলাকায় মিষ্টি বিতরণ করেন মাশরাফি ভক্তসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা।

নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন বিশ্বাসের উদ্যোগে বাস, অটোবাইক, ব্যবসাপ্রতিষ্ঠানসহ পথচারীদের মাঝে মিষ্টি বিতরণ করেন দলীয় নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বিএম লিয়াকত হোসেন, ইকবাল হোসেন প্রমুখ। তার পক্ষে মাঠে নেমেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা টিপু সুলতান, তরিকুল ইসলাম টুটুল, সদর উপজেলার স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক রিয়াজ মাহমুদ মিশাম, সদস্য সচিব নুরুজ্জামান নান্নু, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম বাবলু, ফিরোজ শেখ প্রমুখ।

লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মুন্সী জোসেফ হোসেন ও সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রাশেদের নেতৃত্বে মাশরাফির জন্য গত ২২ নভেম্বর লোহাগড়ায় আনন্দ মিছিল বের করা হয়।