পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে শাকিব-তিশার ‘মেন্টাল’

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন প্রায় সব জনপ্রিয় নায়িকা। অনেক নায়িকার সঙ্গেই শাকিব একাধিকবার জুটি বেঁধেছেন। তবে ছোট ও বড় পর্দার সফল অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার সঙ্গে শাকিব কেবল একটি ছবিতেই অভিনয় করেছেন। যার নাম ‘রানা পাগলা: দ্য মেন্টাল’।

শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবি মুক্তি পায় ২০১৬ সালের ৭ জুলাই। শাকিব-তিশা জুটির এই ছবি ভালো ব্যবসা করে। দর্শকের কাছেও দারুণ গ্রহণযোগ্যতা পায়।

মুক্তির দুই বছর পর ‘মেন্টাল’ মুক্তি পেতে যাচ্ছে পশ্চিমবঙ্গে। সাফটা চুক্তির আওতায় ছবিটি মুক্তি পেতে চলেছে। এরইমধ্যে কলকাতার সেন্সর বোর্ডে ছবিটি জমা পড়েছে বলে জানা গেছে।

‘মেন্টাল’ ছবির বিপরীতে বাংলাদেশে মুক্তি পাবে কলকাতার ছবি ‘ভিলেন’। অঙ্কুশ হাজরা ও মিমি চক্রবর্তী অভিনীত এই ছবি সেখানে মুক্তি পেয়েছে কিছু দিন আগেই। ছবিটি পরিচালনা করেছেন বাবা যাদব। প্রযোজনা করেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

সিনেমা আমদানিকারক প্রতিষ্ঠান ‘এনইউ ট্রেডার্স’-এর কর্ণধার কামাল কিবরিয়া লিপু জানিয়েছেন, বাংলাদেশের সেন্সর বোর্ডে ‘ভিলেন’ জমা দেয়া হয়েছে। আগামী সপ্তাহেই ছাড়পত্র পাবেন তারা। আগামী ৩০ নভেম্বর কিংবা ডিসেম্বরের একটি সপ্তাহে মুক্তি পাবে ছবিটি।

উল্লেখ্য, ‘রানা পাগলা: দ্য মেন্টাল’ ছবিতে শাকিব ও তিশা ছাড়া আরো অভিনয় করেছেন পড়শী, আঁচল, মিশা সওদাগর ও পারভেজ চৌধুরী প্রমুখ। বাংলা এক্সপ্রেস ফিল্মসের প্রযোজনায় ছবিটি প্রযোজনা করেছিলেন পারভেজ চৌধুরী।