নির্বাহী কমিটির সভা

চকরিয়া প্রেস ক্লাবের প্রাথমিক সদস্যপদ পেলেন ৪ সংবাদকর্মী

চকরিয়া প্রেস ক্লাবের প্রাথমিক সদস্যপদ পেলেন ৪ সংবাদকর্মী

চকরিয়া প্রেস ক্লাবের প্রাথমিক সদস্যপদ পেলেন ৪ সংবাদকর্মী

চকরিয়া প্রেস ক্লাবের নির্বাহী কমিটির বিশেষ সভা বৃহস্পতিবার (২২ নভেম্বর) বিকাল ৪টায় প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

চকরিয়া প্রেসক্লাবের সভাপতি দৈনিক মানবকন্ঠ, দৈনিক হিমছড়ি প্রতিনিধি ও চকরিয়া টোয়েন্টিফোর ডটকম সম্পাদক মো. আবদুল মজিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দৈনিক ভোরের ডাক প্রতিনিধি একেএম বেলাল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্টা প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা এসএম সিরাজুল হক।

এতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক আমাদের অর্থনীতি ও আমাদের নতুন সময় প্রতিনিধি এম. রায়হান চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক দৈনিক সকালের সময় ও দেশবিদেশ প্রতিনিধি এস.এম হান্নান শাহ, অর্থ সম্পাদক দৈনিক আমাদের কক্সবাজার প্রতিনিধি জহিরুল আলম সাগর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বাংলাদেশ বেতার প্রতিনিধি মোহাম্মদ জাহেদ, দপ্তর সম্পাদক দৈনিক দেশ জনতা ও দৈনন্দিন প্রতিনিধি এম. নুরুদ্দোজা জনি, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক দৈনিক খবরপত্র ও ইনানী প্রতিনিধি অলি উল্লাহ রনি, নির্বাহী সদস্য দৈনিক জনতার প্রতিনিধি মো. আবদুল মতিন চৌধুরী, দৈনিক রূপালী সৈকত মো. ফেরদৌস ওয়াহিদ ও দৈনিক আলোকিত উখিয়ার সাঈদী আকবর ফয়সাল।

সভায় ক্লাবের সার্বিক কার্যক্রম নিয়ে ক্লাবের কর্মকর্তারা সন্তুষ্টি প্রকাশ করেন। এছাড়াও ২৬ অক্টোবর অনুষ্ঠিত নির্বাহী পরিষদের সভার সিদ্ধান্তের আলোকে অনুষ্টিত বিশেষ সভায় ৫ সদস্য বিশিষ্ট উপ-কমিটি গঠনের মধ্যদিয়ে যাছাই বাছাই সাপেক্ষে আবেদিত নতুন ৪ জনকে ক্লাবের প্রাথমিক সদস্য পদ দেয়ার প্রস্তাবনা গৃহীত হয়।

অনুমোদিত নতুন সদস্যরা হলেন দৈনিক আলোকিত সকালের আবুল মনসুর মোহাম্মদ মহসিন, বাংলাদেশ সমাচারের মোহাম্মদ রিদুয়ানুল হক, প্রতিদিনের সংবাদের মো. নাজমুল সাঈদ সোহেল ও বাংলাদেশ সমাচার ও রূপালী সৈকতের মো. আল জাবের। এছাড়াও তাদের বিভিন্ন প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে প্রতিনিধিত্ব রয়েছে।

সর্বশেষে ক্লাবের আসন্ন অভিষেক ও আজীবন দাতা সদস্য মোজাম্মেল হকের সংবর্ধনা সফল করতে বিশেষ প্রস্তুতি নেয়া হয়।

অনুষ্ঠিত সভায় কক্সবাজার প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানানো হয়েছে।