জিএম রহিম উল্লাহর নামে সড়ক ও পরিবারকে জমি দেয়ার ঘোষণা এমপি কমলের

কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা জামায়াতের ইসলামীর সেক্রেটারি জিএম রহিম উল্লাহর জানাযার মাঠে পরিবারকে একটি জায়গা ও তার নামে সড়ক নামকরণের ঘোষণা দিয়েছেন কক্সবাজার সদর-রামু আসনের এমপি সাইমুম সরওয়ার কমল।

বুধবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কক্সবাজার শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তিনি এই ঘোষণা দেন।

ওই সময় তিনি বলেন, এই পবিত্র দিনে আমাদের প্রিয় মানুষকে হারিয়ে ফেলেছি। ইউনিভার্সিটি জীবন থেকেই রহিম উল্লাহ ভাইকে চিনতাম। দুইজন দুই রাজনৈতিক মতাদর্শের হলেও আমার সিনিয়র ছিলেন তিনি। ইউনিভার্সিটিতে সবসময় ঢেকে চা খাবো কিনা জানতে চাইতেন।

এমপি কমল বলেন, জিএম রহিম উল্লাহ উপজেলা চেয়ারম্যান হবার পর থেকে কোনদিনও দ্বিমত হয়নি; সমন্বয় করে কাজ করতাম।

ভারুয়াখালীর একটি মাদ্রাসার সমস্যা নিয়ে এমপি কমল বলেন, ছয় গোষ্টির নামকরণের ব্যাপারে আমার কাছে একটি বিচার ছিল। ওই বিচারে আমি কোন মতে সিদ্ধান্ত দিতে পারছিলাম না। জিএম রহিম উল্লাহ ভাইকে বলার পরেই তিনি ছয় গোষ্টির নামেই নামকরণ করে দিয়েছিলেন। জিএম রহিম উল্লাহ ভাই ব্যক্তি জীবনে সবাইকে খুশি করার জন্যই সমস্ত প্রদক্ষেপ নিতেন।

এমপি কমল বলেন, রহিম উল্লাহ ভাইয়ের মতো মানুষ আজ একটি ভাড়া ঘরে থাকতেন। ঠিকমতো বাড়ি ভাড়া দিতে পারতেন না। তাই এই জানাযার মাঠে আপনাদের বললাম, আল্লাহ যাতে রহিম উল্লাহ ভাইয়ের পরিবারের জন্য একটি জায়গার ব্যবস্থা করে দিতে পারি। এবং তার নামে একটি সড়ক দিবো। কে কোন দলের রাজনীতি করে আমরা জানি না। সবাই এগিয়ে আসবো বলে জানাযার মাঠে উপস্থিত জনতার কাছ থেকে জিএম রহিম উল্লাহর পক্ষ হয়ে মাফ চেয়ে এমপি কমল কান্নায় ভেঙ্গে পড়েন।

প্রসঙ্গত, কক্সবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি জিএম রহিম উল্লাহ মঙ্গলবার (২০ নভেম্বর) ভোররাতের যে কোন সময়ে কক্সবাজার শহরের আবাসিক হোটেল সাগরগাঁওতে ইন্তেকাল করেন।

জিএম রহিম উল্লাহর জানাযায় সাইমুম সরওয়ার কমল | GM Rahim Ullah's Janaza Saimum Sarwar Komol |

কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি জিএম রহিম উল্লাহর নামাজে জানাযায় বক্তব্য রাখেন সাইমুম সরওয়ার কমল এমপি। তিনি রহিম উল্লাহর পরিবারের জন্য জমি ও তার নামে সড়কের নামকরণ করার প্রতিশ্রুতি ও ঘোষণা দেন। শুনুন পুরো বক্তব্য ….

Posted by Ansar কক্সবাজার ভিশন on Wednesday, November 21, 2018