স্বদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার নিযুক্ত হলেন আনছার হোসেন

স্বদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার নিযুক্ত হলেন আনছার হোসেন

স্বদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার নিযুক্ত হলেন আনছার হোসেন

জাতীয় দৈনিক ‘স্বদেশ প্রতিদিন’ পত্রিকার কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার নিযুক্ত হয়েছেন সাংবাদিক আনছার হোসেন। পত্রিকাটির সম্পাদক মো. এমারত হোসেন সোহাগ তার নিয়োগ চূড়ান্ত করেন। সেই সাথে সাংবাদিক আনছার হোসেনের পরিচয়পত্রও (আইডিকার্ড) হস্তান্তর করা হয়।

সাংবাদিক আনছার হোসেন কক্সবাজার জেলা শহর থেকে প্রকাশিত অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল কক্সবাজার ভিশন ডটকমের সম্পাদক ও প্রকাশক এবং কক্সবাজারের প্রথম নিয়মিত দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক ও বার্তা প্রধান।

দেশের প্র্রথম অনলাইনভিত্তিক নিউজ এজেন্সী বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকমের মাধ্যমে তিনি কক্সবাজার জেলায় প্রথম অনলাইন সাংবাদিকতা শুরু করেন। পাশাপাশি মানবাধিকার ও সামাজিক কর্মকাণ্ডে যুক্ত আছেন মেধাবী সাংবাদিক আনছার হোসেন।

নিয়োগের জন্য তিনি স্বদেশ প্রতিদিন সম্পাদকসহ পত্রিকা কর্তৃপক্ষের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এদিকে সাংবাদিক আনছার হোসেন ‘স্বদেশ প্রতিদিন’ পত্রিকায় নিয়োগ পাওয়ায় সোমবার সন্ধ্যায় তাৎক্ষণিক ফুলেল সম্ভাষণ জানিয়েছেন তার সহকর্মীরা। শহরের শেখ রাসেল সড়কস্থ খবর বিতানে সংবর্ধনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট কল্যাণ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও খবর বিতানের স্বত্ত্বাধিকারী মোহাম্মদ হাশিম, ডেইলি ফিনান্সিয়াল এক্সপ্রেসের কক্সবাজার প্রতিনিধি আব্দুল মোনায়েম খান, দৈনিক বনিক বার্তার কক্সবাজার প্রতিনিধি এম. ইব্রাহিম খলিল মামুন, কক্সবাজার নিউজ ডটকমের (সিবিএন) বার্তা সম্পাদক ইমাম খাইর ও দৈনিক সংবাদের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিন ছিদ্দিকী।