পৌর নির্বাচনের বিজয় নেতাকর্মীদের উৎসর্গ করলেন মেয়র মুজিব

পৌর নির্বাচনের বিজয় নেতাকর্মীদের উৎসর্গ করলেন মেয়র মুজিব

পৌর নির্বাচনের বিজয় নেতাকর্মীদের উৎসর্গ করলেন মেয়র মুজিব

কক্সবাজার পৌর আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের মেয়র নির্বাচনের বিজয় উৎসর্গ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র ও জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মুজিবুর রহমান। একই সাথে তিনি কক্সবাজার জেলার সকল আওয়ামী পরিবার ও সহযোগী সংগঠনসহ পৌরসভার সকল নাগরিকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

শুক্রবার বিকেলে কলাতলীস্থ পুষ্পধাম সম্মেলন কক্ষে আওয়ামী লীগ মনোনীত মেয়রের সাথে পৌর আওয়ামী লীগের নির্বাচন কর্মকান্ডে অংশগ্রহণকারি তৃণমূল নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত ও শুকরিয়া আদায় অনুষ্ঠানে নতুন পৌর মেয়র নেতা-কর্মীদের বিজয় উৎসর্গের ঘোষণা দেন।

পৌর আওয়ামী লীগ সভাপতি মো. নজিবুল ইসলামের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক এবি ছিদ্দিক খোকনের সঞ্চালনায় ওই সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক উজ্জল কর।

সভায় আওয়ামী লীগ সমর্থিত ৩নং ওয়ার্ডের পুনঃনির্বাচিত কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, ৯নং ওয়ার্ডের পুনঃনির্বাচিত কাউন্সিলর ও জেলা আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন কবির, ১২নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোর্শেদ আহমেদ বাবু, ১০নং ওয়ার্ডে নির্বাচিত কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সেতু, ৪নং ওয়ার্ডে নির্বাচিত কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক দিদারুল আলম রুবেল এবং ১নং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে (১, ২ ও ৩নং ওয়ার্ড) নির্বাচিত নারী কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শাহেনা আক্তার পাখিকে পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধিত করা হয়।

সংবর্ধিত কাউন্সিলর তাদের বক্তব্যে আগামী দিনে নবনির্বাচিত মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে আধুনিক কক্সবাজার পৌরসভার উন্নয়নে কাজ করবেন বলে জানান।

তারা আরও জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কক্সবাজার পৌরবাসীর কাছে পৌঁছে দিতেও তারা কাজ করবেন।

উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে যে কক্সবাজারবাসি তাদের ভোট দিয়েছেন তার জন্য পৌরসভার সকল নাগরিকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নির্বাচিত কাউন্সিলররা।