নতুন ‘পৌর পিতা’ মুজিবুর রহমানের কৃতজ্ঞতা

নতুন ‘পৌর পিতা’ মুজিবুর রহমানের কৃতজ্ঞতা

নতুন ‘পৌর পিতা’ মুজিবুর রহমানের কৃতজ্ঞতা

কক্সবাজার পৌরবাসি, দলীয় নেতা-কর্মী, আইনশৃংখলা বাহিনী, প্রিসাইডিং অফিসার, পোলিং এজেন্ট, নৌকা প্রতীকের এজেন্ট, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র মুজিবুর রহমান।

এক বিবৃতিতে জননেতা মুজিব বলেন, ‘মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমত এবং মানুষের দোয়া-ভালবাসায় আমাকে রেকর্ডসংখ্যক ভোট দিয়ে পৌর পিতার দায়িত্ব অর্পন করেছেন সাধারণ ভোটাররা। এ জন্য সম্মানিত ভোটারদের প্রতি কৃতজ্ঞতার শেষ নেই।’

তিনি বলেন, ‘নির্বাচনের আগে ইশতেহারে বলেছিলাম, ‘জলাবদ্ধতা ও যানজটমুক্ত আধুনিক পর্যটন শহর গড়বো। পাশাপাশি শিক্ষাখাতকে সর্বাধিক গুরুত্ব দিয়ে অনুন্নত সড়ক, উপ-সড়ক সংস্কারসহ উন্নয়নে ভরপুর একটি পরিচ্ছন্ন মডেল পৌরসভা হিসেবে দেশ-বিদেশে সু-খ্যাতি অর্জন করবে কক্সবাজার পৌরসভা। সেই লক্ষ্যে সুন্দর আগামীর জন্য কাজ করতে সকল শ্রেণী-পেশার মানুষের সার্বিক সহযোগিতা প্রয়োজন।’

তিনি আশা করেন, ‘সব ভাল কাজে সবাইকে সবসময় সাথে পাবো, সেই প্রত্যাশা করছি।’

এদিকে বৈরী আবহাওয়ার মাঝেও বৃষ্টি উপেক্ষা করে সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য একটি গণতান্ত্রিক নির্বাচন উপহার দেয়ায় জেলা প্রশাসক, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও জেলা রিটার্নিং কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান নতুন পৌর মেয়র।

প্রসঙ্গত, ২৫ জুলাই অনুষ্ঠিত কক্সবাজার পৌরসভা নির্বাচনে ৪১ হাজার ২৫৫ ভোট পেয়ে দলীয় প্রতীকের প্রথম মেয়র নির্বাচিত হয়েছেন মুজিবুর রহমান চেয়ারম্যান।