মসজিদ থেকে বের হতেই উপজেলা চেয়ারম্যান অপহৃত!

মসজিদ থেকে বের হতেই উপজেলা চেয়ারম্যান অপহৃত!

মসজিদ থেকে বের হতেই উপজেলা চেয়ারম্যান অপহৃত!

কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারকে (৩৫) একটি গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তবে কে বা কারা তুলে নিয়ে গেছে, তা বলতে পারছে না পুলিশ।

শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে রাজধানীর মোহাম্মদপুরের একটি মসজিদ থেকে বের হবার সময় অজ্ঞাত কয়েকজন যুবক তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এবিষয়ে পারভেজ হোসেনের স্ত্রীর কাছে মোবাইলে জানতে চাওয়া হলে তিনি বলেন, এখন ঝামেলায় আছি। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় নেই এখন- এই বলে তিনি সংযোগটি কেটে দেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জুমার নামাজ পড়ে সবেমাত্র বের হন পারভেজ হোসেন সরকার। সঙ্গে কয়েকজন লোকও ছিল। এসময় সি ব্লকের রাস্তায় হঠাৎ একটি পাজেরো গাড়ি আসে এবং তাতে থাকা কয়েকজন যুবক তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এ দৃশ্য দেখে উপস্থিত মুসল্লিরা হতভম্ব হয়ে যায়।

জানা গেছে, তরুণ এই রাজনীতিবিদের এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি জাতীয় নির্বাচন করার প্রস্তুতি নিয়ে আঁটঘাট বেধে মাঠে নেমেছেন। দলীয় মনোনয়ন নিশ্চিত করতে পারভেজ সরকার কেন্দ্রে লবিংও চালাচ্ছেন। হোমনা-তিতাসের অভূতপূর্ব যোগাযোগ ব্যবস্থা ও আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মানুষের সামনে তুলে ধরছেন তিনি।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জামাল উদ্দিন বলেন, লালমাটিয়ার সি ব্লক এলাকায় নামাজের পর মসজিদ থেকে বের হওয়ার সময় কে বা কারা পাজেরো গাড়িতে তুলে নেওয়ার খবর আমরা পেয়েছি। তবে তারা কারা তা জানা যায়নি, আমরা বিষয়টি দেখছি।

মোহাম্মদপুর জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মৃত্যুঞ্জয় দে সজল জানান, এমন একটা খবর আমরা পেয়েছি। লালমাটিয়ার সি ব্লক থেকে তাকে কে কারা নামাজের পর বের হওয়ার সময় পাজেরো গাড়িতে তুলে নিয়েছে তা জানা যায়নি। আমরা বিষয়টি দেখছি। তার পরিবারের পক্ষ থেকে এখনও কোনও অভিযোগ জানায়নি।