গুজবে কান না দিতে ভোটারদের প্রতি বার্তা মেয়র প্রার্থী সরওয়ারের

গুজবে কান না দিতে ভোটারদের প্রতি বার্তা মেয়র প্রার্থী সরওয়ারের

গুজবে কান না দিতে ভোটারদের প্রতি বার্তা মেয়র প্রার্থী সরওয়ারের

কক্সবাজার পৌর নির্বাচনে নাগরিক কমিটির মনোনীত ‘নারিকেল গাছ’ প্রতীকের মেয়র প্রার্থী সরওয়ার কামাল তার বিরুদ্ধে বিএনপি মনোনীত প্রার্থীর সমর্থকদের গুজব ছড়ানোর অভিযোগ তুলেছেন।

মঙ্গলবার সন্ধ্যার পর থেকে ‘নারিকেল গাছ’ মার্কার প্রার্থী ও বর্তমান মেয়র সরওয়ার কামাল ‘ধানের শীষ’ প্রতীকের প্রার্থী রফিকুল ইসলামকে সমর্থন করেছেন বলে রফিকুল ইসলামের কিছু সমর্থক ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে পোস্ট দিয়ে এই গুজব ছড়াচ্ছেন। এছাড়াও তারা ভোটারদের মাঝেও একই গুজব ছড়িয়ে দিচ্ছেন।

এক বিবৃতিতে মেয়র প্রার্থী সরওয়ার কামাল দাবি করেছেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। রাত সাড়ে ১১টার দিকে তিনি এই বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে সরওয়ার কামাল বলেন, বিএনপি প্রার্থী রফিকুল ইসলামের কিছু সমর্থক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমি ধানের শীষকে সমর্থন করেছি বলে পোস্ট দিয়েছেন। একই ভাবে তারা ভোটারদের মাঝেও একই কথা ছড়াচ্ছেন। আমি দৃঢ়তার সাথে বলতে চাই, এটি একটি ডাহা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অপপ্রচার। এই মিথ্যা গুজব ছড়িয়ে তারা ভোটারদের বিভ্রান্ত করার অপচেষ্টা করছেন। এটি মারাত্মক অপরাধ এবং ৫৭ ধারার মামলার আইনে পড়ে। একই সাথে এই গুজবকে কেন্দ্র করে গুজব ছড়ানোদের প্রার্থীর সাথে অন্য কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থীর গোপন আঁতাতের বিষয়টিও উড়িয়ে দেয়া যায় না। আমি ওইসব লোকদের এই অপপ্রচার থেকে দূরে থাকতে আহ্বান জানাচ্ছি।

একই সাথে আমি আমার ভোটারদের উদ্দেশ্যে বলছি, আপনারা কোনো গুজবে কান দেবেন না। আপনাদের ভালোবাসায় একবার মেয়র নির্বাচিত হয়েছি, আবারো হওয়ার পথে। অগণিত মানুষ আমাকে ভোট দেয়ার জন্য অধীর অপেক্ষায় রয়েছেন। আমি ভোট য‌ুদ্ধে ছিলাম, আ‌ছি এবং থাক‌বো। আপনা‌দের দোয়া ও ভালবাসা আমার সা‌থে থাক‌লে, আমার বিজয় কেউ ঠেকা‌তে পার‌বে না, ইনশাআল্লাহ।

পরিশেষে বলছি, শত বাধা আসলেও ভোটের শেষ সময়কালিন মাঠে থাকবো, ইনশাআল্লাহ। আপনারা আমার সাথে থাকবেন, এই কামনা রইল এবং হুমকি ও গুজবকে দূরে ঠেলে ‘নারিকেল গাছ’ মার্কায় আপনার ভোট দেবেন।