মেয়র প্রার্থী সরওয়ারের মিছিলে পুলিশের হামলায় জামায়াতের নিন্দা

ঢাকায় জামায়াতের ৬ নারী কর্মী গ্রেপ্তার

ঢাকায় জামায়াতের ৬ নারী কর্মী গ্রেপ্তার

কক্সবাজার পৌরসভা নির্বাচনে নাগরিক কমিটি মনোনিত নারিকেল গাছ প্রতীকের মেয়র প্রার্থী সরওয়ার কামালের নির্বাচনী শেষ পথসভায় আগত সমর্থকদের ওপর পুলিশী হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জামায়াতে ইসলামী কক্সবাজার জেলা আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান, সেক্রেটারি সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, কক্সবাজার শহর আমীর সাইদুল আলম ও সেক্রেটারি আবদুল্লাহ আল ফারুক।

বিবৃতিতে নেতারা বলেন, বিগত কয়েকদিন যাবৎ নারিকেল গাছ প্রতীকের নেতাকর্মীদের ঘরে ঘরে তল্লাশীর নামে হয়রানি ও গ্রেফতার, সর্বশেষ পথসভার সমর্থকদের ওপর হামলা পুলিশের অতিউৎসাহী তৎপরতা সুষ্ঠু নির্বাচনের পথে অন্তরায়। আ.লীগ প্রার্থীকে বিজয়ী করার জন্য সরাসরি পুলিশ এহেন উসকানিমূলক তৎপরতা চালিয়ে যাচ্ছে।

তারা বলেন, আমরা অবিলম্বে এসকল উসকানিমূলক তৎপরতা থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি। সুষ্ঠু ও অবাধ নির্বাচন করার জন্য সকলের সমান সুবিধা নিশ্চিত করার জন্য জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের দৃষ্টি আকর্ষণ করছি।

তারা আরও বলেন, কক্্সবাজারের শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হউক এটা কক্্সবাজারবাসীর প্রত্যাশা। সুতরাং সরকারি কোন সংস্থার অতি উৎসাহজনক তৎপরতার কারণে সুষ্ঠু নির্বাচন নিয়ে জনমতে সন্দেহ সৃষ্টি হয়েছে। তাই জনআস্থা নিশ্চিতকরণে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য আমরা সংশ্লিষ্ট সবপক্ষের প্রতি অনুরোধ জানাচ্ছি।