চলচ্চিত্রে নিয়মিত হওয়ার সুযোগ কম : পূর্ণিমা

দীর্ঘ সময় চলচ্চিত্র থেকে দূরে ছিলেন জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। অনেক দিনে পরেই ‘জ্যাম’ সিনেমার মাধ্যমে ফিরছেন এই নায়িকা। আজ সোমবার (২৩ জুলাই) ঢাকা ক্লাবে মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলী চলচ্চিত্র প্রযোজিত ‘জ্যাম’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। এখানে উপস্থিত হয়েছিলেন পূর্ণিমা। অনুষ্ঠানের এক ফাঁকে সিনেমাটি নিয়ে কথা বলেন তিনি।

পূর্ণিমা বলেন,‘ চলচ্চিত্র থেকে দূরে থাকার কারণ ভালো গল্প পাচ্ছিলাম না। এছাড়া আমার সন্তান ছোট ছিল। এখন মনে হচ্ছে আমি চলচ্চিত্রের জন্য সময় দিতে পারবো। চলচ্চিত্রের জন্য ফিট হওয়ার দরকার ছিল। এখন সব কিছু পারফেক্ট মনে হয়েছে বলেই ফিরেছি। এখন তো চলচ্চিত্রে নিয়মিত হওয়ার সুযোগ কম। কারণ ভালো গল্পের ছবি কম মেলে। আমি চলচ্চিত্রে নিয়মিত হবো কি-না সেটাও নির্ভর করছে সময়ের ওপর। যদি ভালো গল্পের ছবি পাই। ভালো নির্মাতার ছবি পাই। তাহলে নিয়মিত হবো।’

সংসার সামলেই অভিনয় করছেন পূর্ণিমা। অধিক মিডিয়া প্রিতির কারণে পূর্ণিমার সংসার ভেঙে যাচ্ছে এমন রিউমার ছড়িয়েছিল কিছুদিন আগে। এই বিষয়টি নিয়ে পূর্ণিমা বললেন,‘ এটা মিথ্যে কথা, এটা নিয়ে পরিষ্কার করে বলার আর কিছু নেই। আমি সংসার করছি, ভালো আছি। সংসারের পাশাপাশি মিডিয়াতেও কাজ করছি, উপস্থাপনা করছি। আমার প্রত্যেকটা বিষয় আমার স্বামী সাপোর্ট করছে। এই আমি আজকের প্রোগামে এসেছি। ওর কাছে আমার মেয়ে আছে। আমার কাছে মেয়েকে রেখে ও কাজে যায়। আমাদের বোঝাপড়াটা সেরকমই আছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন, জ্যাম ছবির জন্য দোয়া করবেন।’

ছবিটিতে অভিনয় করবেন ফেরদৌস, আরিফিন শুভসহ আরও অনেকেই। মহরতে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। আরও ছিলেন সুচন্দা, এটিএম শামসুজ্জামান, সোহানূর রহমান সোহান, খালেদা আক্তার কল্পনা প্রমুখ।

দীর্ঘ ১০ বছর ধরে বন্ধ থাকা মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্র’ চালু করছেন মান্নার স্ত্রী শেলী মান্না। সেখান থেকেই নির্মিত হচ্ছে ‘জ্যাম’ ছবিটি। এটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।